ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

বিনোদন

প্রথমবার সিনেমায় মঞ্চ-টিভি অভিনেত্রী মিহি আহসান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৯
প্রথমবার সিনেমায় মঞ্চ-টিভি অভিনেত্রী মিহি আহসান

২০১৭ সালে প্রাচ্যনাট থিয়েটারের মাধ্যমে মঞ্চে অভিনয় শুরু করেন মিহি আহসান। এরপর টেলিভিশন নাটক ও বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। তবে এবারই প্রথম সিনেমায় নাম লেখালেন এই তরুণী।

সম্প্রতি খন্দকার মুন্তাহিদুল লিটন পরিচালিত ‘মৃত্যুর পূর্বে ২ ঘন্টা ১০ মিনিট’ সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন মিহি। তার বিপরীতে রয়েছেন নবাগত রাকিব সুলতান।

সিনেমাটি প্রসঙ্গে মিহি আহসান বাংলানিউজকে বলেন, মঞ্চ আমার ভালোবাসার জায়গা। এখান থেকে টেলিভিশন নাটকে কাজ করেছি। তবে সিনেমা আমার জন্য প্রতীক্ষিত ছিল। অবশেষে কাজ করার সুযোগ এলো। আশা করছি নিজের সর্বোচ্চটা দিতে পারবো।

সিনেমাটি নতুন প্রযোজনা প্রতিষ্ঠান গজনী মাল্টিমিডিয়া ব্যানারে নির্মিত হবে। এই প্রতিষ্ঠানটির উদ্যোগে ময়মনসিংহের ৪টি বন্ধ থাকা সিনেমা হলও চালু হতে যাচ্ছে।  

পরিচালক খন্দকার মুন্তাহিদুল লিটন বলেন, এটি আমার স্বপ্নের সিনেমা। সম্প্রতি পরিচালক সমিতিতে সিনেমার নাম নিবন্ধন করেছি। এখন নায়ক-নায়িকার গ্রুমিং চলছে। আশা করছি আগামী ফেব্রুয়ারিতে মহরতের মধ্য দিয়ে শুটিং শুরু করতে পারবো।

তিনি আরও জানান, শিগগির সিনেমার বাকি অভিনয়শিল্পীদের চুক্তিবদ্ধ করানো হবে।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa