ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

বিনোদন

রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দীপিকা-রণবীর!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৯
রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দীপিকা-রণবীর!

২০২০ সালে মুক্তি পাবে প্রতীক্ষিত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। এতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। বর্তমানে সিনেমাটির শুটিং চলছে।

শুরু থেকেই একের পর এক চমক দেখাচ্ছে ‘ব্রহ্মাস্ত্র’। এরই মধ্যে সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়েছেন অমিতাভ বচ্চন ও শাহরুখ খান।

চমকপ্রদ তথ্য হচ্ছে রণবীর-আলিয়া জুটির এই সিনেমায় নাকি অভিনয় করতে যাচ্ছেন বলিউডের তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন।  

সম্প্রতি তারা এ সিনেমায় কাজ করতে সম্মতি দিয়েছেন বলে জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম। তবে এ নিয়ে ‘বীরদীপ’র পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি।

অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি ২০২০ সালের গ্রীষ্মে মুক্তি পাবে। এর আগে চলতি বছরের ডিসেম্বরে এটি মুক্তির চিন্তাভাবনা ছিল অয়নের। তবে তিনি মুক্তির সময় পিছিয়ে দিয়েছেন। তার বক্তব্য, ভিএফএক্স প্রযুক্তিনির্ভর সিনেমাটির টেকনিক্যাল বিষয়ে মোটেও আপোস করতে রাজি নন তিনি।  

বিজ্ঞান কল্পকাহিনী ত্রিলজির প্রথম পর্ব হলো ‘ব্রহ্মাস্ত্র’। ইতোপূর্বে বুলগেরিয়া, নিউইয়র্ক ও মুম্বাইয়ে সিনেমাটির শুটিং হয়েছে।

বাংলাদেশ সময়: ১২১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa