ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

আলোকচিত্রীর মোবাইল কেড়ে নিলেন দীপিকা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৯
আলোকচিত্রীর মোবাইল কেড়ে নিলেন দীপিকা!

নতুন বছরের দ্বিতীয় শুক্রবার (১০ জানুয়ারি) মুক্তি পেতে যাচ্ছে দীপিকা পাড়ুকোন অভিনীত বলিউড সিনেমা ‘ছপাক’। সম্প্রতি সিনেমাটির প্রচারণায় বেরিয়ে এক অদ্ভুত কাণ্ড ঘটালেন এ তারকা। হুট করে এক আলোকচিত্রীর হাত থেকে তার মোবাইল কেড়ে নিয়েছেন তিনি।

ঘটনাটি দেখে উপস্থিত সবাই বেশ চমকে উঠেন। কিন্তু যখন মোবাইল কেড়ে নেওয়ার আসল কারণ তারা জানলেন, তখন সবাই হেসে ফেলেন।

মূলত রাগ কিংবা ক্ষোভ থেকে এমন কাণ্ড ঘটাননি ‘পদ্মাবত’খ্যাত অভিনেত্রী। ওই  আলোকচিত্রীর ফোনের ব্যাক কভার তার ভীষণ পছন্দ হয়েছে, তাই তা দেখতেই মোবাইল নিজের হাতে নিয়ে নেন তিনি।

মোবাইল হাতে নিয়ে দীপিকা আলোকচিত্রীকে অনুরোধ করে বলেন, কভারটি আমি ব্যবহার করতে চাই, এটা প্লিজ আমাকে দিয়ে দেন।  

দীপিকার এমন মিষ্টি আবদার প্রত্যাখ্যান করতে পারেননি ওই আলোকচিত্রী। তিনি তার মোবাইলের কাভারটি অভিনেত্রীকে দিয়ে দেন। এটি দীপিকাকে তার জন্মদিনের অগ্রিম উপহার হিসেবে দেওয়া হলো বলেও জানান।

৫ জানুয়ারি দীপিকা পাড়ুকোনের জন্মদিন। এর পাঁচদিন পর ১০ জানুয়ারি ‘ছপাক’ নিয়ে প্রেক্ষাগৃহে হাজির হবেন তিনি।

সিনেমাটিতে দীপিকা অ্যাসিড আক্রমণের শিকার লক্ষ্মী আগারওয়ালের চরিত্রে অভিনয় করেছেন। লক্ষ্মীর জীবনের দুর্বিষহ ঘটনাবলি, তার সংগ্রাম ও সাফল্যের কথা দীপিকা ফুটিয়ে তুলছেন এই সিনেমায়।  

মেঘনা গুলজার পরিচালিত সিনেমাটিতে দীপিকার চরিত্রের নাম মালতি এবং লক্ষ্মীর স্বামী অমলের চরিত্রে রূপদান করছেন বিক্রান্ত মাসে।

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।