ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

বিনোদন

প্রেম ও থ্রিলারধর্মী গল্পে ইমন-মম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৯
প্রেম ও থ্রিলারধর্মী গল্পে ইমন-মম ইমন-মম

থ্রিলার ও প্রেমের গল্প নিয়ে সম্প্রতি নির্মিত হয়েছে ‘আগামীকাল’ নামের সিনেমা। এটি পরিচালনা করেছেন অঞ্জন আইচ। সিনেমাটির কেন্দ্রীয় তিনটি চরিত্রে অভিনয় করেছেন ইমন, মম ও টুটুল চৌধুরী। এর গল্প আবর্তিত হয়েছে এই তিন অভিনয়শিল্পীকে ঘিরেই। 

এতে ইমন মেডিকেল থেকে সদ্য এমবিবিএস পাশ করা করা শিক্ষার্থী। মম অনাথ এবং গরীব ঘরের সন্তান।

অন্যের বাড়িতে আশ্রিতা। আর টুটুল চৌধুরী স্মাগলার। গল্পে মমর সঙ্গে ইমনের দেখা হয় ঘটনাক্রমে। পরিচয় থেকে প্রেম। কিন্তু মমর আশ্রয়দানকারী মা তার নিজের মেয়ের বিয়ে ঠিক করেন ইমনের সঙ্গে। এ নিয়ে এক জটিল পরিস্থিতির সৃষ্ঠি হলে আশ্রয় দানকারীর মেয়ে কৌশলে ইমনকে হত্যা করিয়ে মমকে আসামী বানায়। এতে মমর জেল হয়।  

তবে অসাধু প্রভাবশালী টুটুল চৌধুরীর সহায়তায় মম কিছুটা স্বাভাবিক জীবনে ফিরে আসে। টুটুলের সঙ্গে তার বিয়ে হয়। ভালোই চলছিল তাদের জীবন। হঠাৎ একদিন মদ্যপ টুটুল চৌধুরী  মারা যায়। এতে দোষীর কাঠগড়ায় দাঁড়াতে হয় মমকে। এ নিয়ে পুলিশ তদন্তে নামে। এক পর্যায়ে তদন্তে প্রমাণিত হয় যে, মম দোষী নয়। ঘটনা অন্যদিকে মোড় নেয়। এভাবেই সাজানো হয়েছে সিনেমাটির কাহিনী।  

এতে অভিনয় প্রসঙ্গে ইমন বলেন, ‘গল্প প্রধান এই সিনেমায় অভিনয় করে ভালো লেগেছে। কারণ মৌলিক গল্পের পাশাপাশি নির্মাণশৈলীও ভালো ছিল। ’ 

মম বলেন, ‘দীর্ঘদিন পর ভালো একটি চরিত্র কাজ করলাম। এতে থ্রিলারধর্মী গল্পের সঙ্গে ত্রিভুজ প্রেমের বিষয় রয়েছে। আশা করছি এটি সবার ভালো লাগবে। ’ 

টুটুল চৌধুরী বলেন, ‘টিভি নাটকে দীর্ঘ সময় ধরে অভিনয় করছি। এর মাধ্যমে প্রথম সিনেমায় অভিনয়ের সুযোগ পেয়েছি। পরিচালকের নির্দেশনা অনুযায়ী চরিত্রটি ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। আশা করছি এটি দর্শকের ভালো লাগবে। ’ 

এতে আরও অভিনয করেছেন- আশীষ খন্দকার, ফারুক আহমেদ, শতাব্দী ওয়াদুদ, সূচনা আজাদ, তারিক স্বপন প্রমুখ। মাসুদ মঞ্চ ইন্টারন্যাশনালের প্রযোজনায় সিনেমাটি নতুন বছরের মার্চে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১২০১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa