ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

বৈশাখী টিভিতে আসছে অর্ষা-সীমান্তর ‘লাইলি মজনু’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৯
বৈশাখী টিভিতে আসছে অর্ষা-সীমান্তর ‘লাইলি মজনু’

বৈশাখী টেলিভিশন ও বিনোদনভিত্তিক ইউটিউব চ্যানেল জাগো এন্টারটেইনমেন্টে আসছে নাটক ‘লাইলি মজনু’। ‘মধ্যরাতের সেবা’ নাটকে ব্যাপক সাড়া পাওয়ার পর আবারো জুটি বেঁধে এই নাটকে হাজির হতে যাচ্ছে অভিনেতা রাশেদ সীমান্ত এবং অভিনেত্রী নাজিয়া হক অর্ষা।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘লাইলি মজনু’ নাটকটিতে পৃষ্ঠপোষকতা করছে ‘বিস্ক ক্লাব ফ্রুট ফান বিস্কুট’। মিড এন্টারপ্রাইজের ব্যানারে টিপু আলমের গল্পে নাটকটি রচনা করেছেন সুবাতা রাহিক জারিফা।

আর পরিচালনায় ছিলেন জিয়াউর রহমান জিয়া।  

এরই মধ্যে পুবাইলে ‘লাইলি মজনু’ নাটকের শুটিং শেষ হয়েছে। এতে রাশেদ সীমান্ত গার্মেন্টস কর্মীর ভূমিকায় এবং অর্ষা কলেজ ছাত্রীর চরিত্রে অভিনয় করেছেন।  

নাটকটিতে আরও রয়েছেন শফিক খান দিলু, মিলন ভট্টাচার্য্য, শেলী আহসানসহ অনেকে।  

নাটকটির গল্পে দেখা যাবে, লাইলির প্রেমে পড়েন নোয়াখালী থেকে আসা সহজ-সরল গার্মেন্টস কর্মী মজনু। কিন্তু লাইলিকে পছন্দ করেন ভয়ঙ্কর সন্ত্রাসী জগলু। জগলুর ভয়ে লাইলির দিকে কেউ ভুলেও চোখ তুলে তাকায় না।  

লাইলি মজনুকে বুঝান, সে যেন তাকে মন থেকে মুছে ফেলেন। না হয় জগলুর লোক জানতে পারলে তার ভয়ঙ্কর পরিণতি ঘটবে। কিন্তু মজনু তার সিদ্ধান্তে অটল। লাইলিকে পাওয়ার জন্য সে জীবন দিতেও রাজি। এ খবর পৌঁছে যায় সন্ত্রাসী জগলুর কানে। এরপরই পরিস্থিতি ভিন্ন দিকে মোড় নেয়।  

শেষ পর্যন্ত কী ঘটে, তা দেখতে শুক্রবার (২৭ ডিসেম্বর) রাত আটটায় চোখ রাখতে হবে বৈশাখী টেলিভিশন ও জাগো এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৯
এসই/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।