ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘দ্রৌপদী’ দীপিকার সঙ্গে ‘কৃষ্ণ’ হচ্ছেন ঋত্বিক রোশন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৯
‘দ্রৌপদী’ দীপিকার সঙ্গে ‘কৃষ্ণ’ হচ্ছেন ঋত্বিক রোশন! ঋত্বিক রোশন ও দীপিকা পাড়ুকোন

বলিউডে বিশাল বাজেটে নির্মিত হতে চলেছে ‘মহাভারত’। মহাভারতের অন্যতম কেন্দ্রীয় চরিত্র দ্রৌপদী রূপে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন। আলোচনার শুরুতে কৃষ্ণ চরিত্রে আমির খানের নাম সামনে এলেও, এখন জানা গেছে কৃষ্ণ চরিত্রে অভিনয় করতে চলেছেন বলিউডের ‘গ্রীক দেবতা’খ্যাত ঋত্বিক রোশন।

গত দশকের সেরা ব্লকবাস্টার ‘দঙ্গল’খ্যাত পরিচালক নীতিশ তিওয়ারি নির্মাণ করতে যাচ্ছেন বিশাল বাজেটের সিনেমা ‘মহাভারত’। তিন ভাগে মহাভারতের গোটা কাহিনীকে চলচ্চিত্রের আকারে নিয়ে আসতে চলেছেন তিনি।

এর প্রথম কিস্তি ২০২১ সালের দীপাবলিতে মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে।

এই সিনেমায় দীপিকা পাড়ুকোন দ্রৌপদীর ভূমিকাটি করবেন বলে ইতোমধ্যেই ঘোষণা করা হয়েছে। এবার শোনা গেল, কৃষ্ণের অবতারে দেখা যেতে পারে বলিউডের ‘কৃষ’খ্যাত অভিনেতা ঋত্বিক রোশনকে।

সিনেমাটির প্রযোজক মধু মন্টেনার সঙ্গে দীপিকাও যোগ দিয়েছেন। দীপিকা এই সিনেমাটি প্রযোজনা করবেন বলেও গত অক্টোবরে ঘোষণা করা হয়েছে। ‘ছপাক’ ও ‘৮৩’র পর এটি হবে দীপিকা পাড়ুকোন প্রযোজিত তৃতীয় সিনেমা।  

দ্রৌপদীর ভূমিকায় অভিনয়ের সুযোগ পেয়ে নিজেকে খুব সম্মানিত বোধ করছেন বলে জানিয়েছেন দীপিকা। এটি তার সারা জীবনের সেরা চরিত্র হতে চলেছে বলে আশা প্রকাশ করেন তিনি।

আরও পড়ুন: মহাভারতের দ্রৌপদী হচ্ছেন দীপিকা

মহাভারতের কাহিনী নিয়ে বলিউডে যে তারকাখচিত সিনেমাটি হতে চলেছে, তাতে কৃষ্ণের ভূমিকায় কাকে দেখা যাবে তা নিয়ে জল্পনা-কল্পনা চলছে দীর্ঘদিন ধরেই। সিনেমাটিতে আমির খানকে কৃষ্ণ চরিত্রে দেখার সম্ভাবনা আলোচনায় ছিল। তবে আমিরের পছন্দ কর্ণ চরিত্রটি।

‘মহাভারত’র অন্যতম প্রযোজক মধু মন্টেনা ঋত্বিকের ভালো বন্ধু। তাই কৃষ্ণের মতো চ্যালেঞ্জিং চরিত্রে ঋত্বিকের কথা তিনি ভাবতেই পারেন। যদিও এখনো সরাসরি ঘোষণা করা হয়নি তার নাম। তবে শোনা গেছে, ছবির নির্মাতারা হৃত্বিকের কাছে কৃষ্ণের ভূমিকায় অভিনয় করার প্রস্তাব করেছেন এবং ‘বিশ্বের সবচেয়ে সুদর্শন পুরুষ’ সেই প্রস্তাব গ্রহণ করেছেন।  

এখন পর্যন্ত বলিউড সুপারস্টার ঋত্বিক রোশন ও ‘পদ্মাবত’খ্যাত অভিনেত্রী দীপিকা পাড়ুকোন একসঙ্গে অভিনয় করেননি। সবকিছু ঠিক থাকলে মহাভারতেই তাদেরকে একসঙ্গে পর্দা ভাগ করতে দেখা যাবে। এছাড়া তারা থ্রি-ডি ‘রামায়ণ’ সিনেমায় রাম ও সীতা চরিত্রে অভিনয় করবেন বলেও জানা গেছে।

আরও পড়ুন: ঋত্বিক ও দীপিকা জুটিবদ্ধ হচ্ছেন থ্রি-ডি রামায়ণে!

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।