ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

মুসলিম বন্ধুকে রক্ষা করতে গুলি খেতেও রাজি: রাফতার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৯
মুসলিম বন্ধুকে রক্ষা করতে গুলি খেতেও রাজি: রাফতার মঞ্চে দাঁড়িয়ে বন্ধুর উদ্দেশে বলছেন রাফতার

বিতর্কিত নাগরিকত্ব সংশোধন আইন (সিএবি) পাস হওয়াকে ঘিরে দুভাগে বিভক্ত হয়েছে ভারত। ১০ ডিসেম্বরের পর থেকে এখনো পর্যন্ত বিক্ষোভে উত্তাল দেশটির বিভিন্ন রাজ্য। এই আইনের প্রতিবাদ জানিয়েছেন বেশ কয়েকজন বলিউড তারকা ও গায়ক। এবার এই তালিকায় যুক্ত হলেন গায়ক র‌্যাপার রাফতার।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্প্রতি একটি ভিডিও পোস্ট করে মুসলিম বন্ধুকে রক্ষার কথা বলেছেন তিনি। এরই মধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে।

ওই ভিডিওতে দেখা গেছে, একটি অনুষ্ঠানে নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদ জানাচ্ছেন এই গায়ক।  

সেখানে তিনি বলেন, ‘অনুষ্ঠান শুরুর আগে আমি কিছু কথা বলবো। কথাগুলো বলার পরে আমার ক্যারিয়ারের কী হবে, তা জানি না! আমার পাশে দাঁড়ানো মুসলিম বন্ধু আরশাদ। সে যেভাবে আমার খেয়াল রাখে, তা অন্য কেউ পারে না। তাই নিজ দেশ (ভারত) থেকে যদি কেউ আরশাদকে বের করে দেওয়ার কথা বলেন, আমি প্রতিবাদ করবো। শুধু তাই না, আমার এই মুসলিম বন্ধুকে রক্ষা করতে গুলি খেতেও রাজি। ’

হিন্দু, মুসলিম, শিখ, খ্রিস্টান সবাই এই দেশে মিলেমিশে বসবাস করবেন বলেও মত প্রকাশ করেন বলিউডের এই গায়ক।

নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে সম্প্রতি রাস্তায় নামেন অনুরাগ কাশ্যপ, আয়ুষ্মান খুরানা, স্বরা ভাস্কর, ফারহান আখতাররা। মুম্বাইয়ের রাস্তায় অস্থায়ী মঞ্চ বেঁধে নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদ করতে দেখা যায় তাদের। কিন্তু এই আইনের প্রতিবাদে এখনো পর্যন্ত চুপ রয়েছেন বলিউডের তিন খান।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।