ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

বিনোদন

উদিত নারায়ণের পুত্রবধূ হচ্ছেন নেহা, বিয়ে ভালোবাসা দিবসে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০১ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২০
উদিত নারায়ণের পুত্রবধূ হচ্ছেন নেহা, বিয়ে ভালোবাসা দিবসে!

ভারতের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। প্রখ্যাত সংগীতশিল্পী উদিত নারায়ণের পুত্রবধূ হচ্ছেন তিনি। আগামী ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে উদিতপুত্র আদিত্য নারায়ণের সঙ্গে নেহা কক্করের বিয়ে হতে যাচ্ছে বলে শোনা যাচ্ছে।

ভারতীয় বেশকিছু সংবাদমাধ্যম জানায়, নেহার সঙ্গে ছেলে আদিত্যের প্রেম ও বিয়ের ইঙ্গিত দিয়েছেন উদিত নারায়ণ নিজেই। বর্তমানে আইডল ১১-এর অনুষ্ঠান সঞ্চালনা করছেন আদিত্য নারায়ণ এবং বিচারকের আসনে রয়েছেন নেহা কক্কর।

সম্প্রতি গানের প্রতিযোগিতার এই অনুষ্ঠানের সেটে উপস্থিত হয়ে উদিত নেহাকে পুত্রবধূ করার বিষয়টি ঘোষণা দিয়েছেন। তখন তার স্ত্রী দীপা নারায়ণ ও নেহার বাবা-মাও নাকি উপস্থিত ছিলেন।

ইন্ডিয়ান আইডলের শোয়ে উদিত নারায়ণ জানান, এবারের ইন্ডিয়ান আইডল শোটি তার আরও একটি বিশেষ কারণে ভালো লাগছে, তা হচ্ছে শোয়ের বিচারক নেহা তার পুত্রবধূ হচ্ছেন। এখানেই শেষ নয়, নেহাকে পুত্রবধূ হিসাবে উদিত নারায়ণের স্ত্রী দীপাও নাকি মেনে নিয়েছেন।

চলতি সপ্তাহে ইন্ডিয়ান আইডলের এই আলোচিত পর্বটি টেলিভিশনে প্রচার হবে।

এর আগে অভিনেতা হিমেশ কোহলির সঙ্গে নেহা কক্করের প্রেম ছিল। সাবেক প্রেমিকের জন্য ইন্ডিয়ান আইডলের শোতেই নেহা একবার কেঁদে ফেলছিলেন। তখন আদিত্য গান গেয়ে নেহার মন ভালো করে দেন। সে থেকেই শোনা যাচ্ছিল, নেহা-আদিত্য ডুবে ডুবে জল খাচ্ছেন।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।