ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

করোনাকালে নার্স হয়ে সেবা করা অভিনেত্রী নিজেই অসুস্থ-অসাড়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
করোনাকালে নার্স হয়ে সেবা করা অভিনেত্রী নিজেই অসুস্থ-অসাড় শিখা মালহোত্রা

করোনা মহামারির শুরুতে যখন সবাই ব্যাপক আতঙ্কিত, তেমন পরিস্থিতিতে মার্চ মাসের শেষ সপ্তাহে অভিনয় ছেড়ে পুরনো নার্সের পেশায় ফিরে সাড়া জাগানো দৃষ্টান্ত রেখেছিলেন বলিউড অভিনেত্রী শিখা মালহোত্রা। সেই শিখা এখন গুরুতর অসুস্থ হয়ে শয্যাশায়ী।

শাহরুখ খানের ‘ফ্যান’ সিনেমায় টেলিভিশনের সঞ্চালিকার চরিত্রে অভিনয় করেছিলেন শিখা মালহোত্রা। পিরিয়ড ড্রামা ‘কাঞ্চলি’তে সঞ্জয় মিশ্রর মতো অভিনেতার বিপরীতে কজরির চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। করোনাকালে গ্ল্যামারের তোয়াক্কা না করেই মানুষের সেবা করতে ছুটে গিয়েছিলেন।  

সঙ্কটকালে নার্সের পেশা বেছে নিলেন অভিনেত্রী

নার্সিং ডিগ্রি রয়েছে তার। তাই বিপদের সময় করোনা আক্রান্তদের পাশে গিয়ে দাঁড়িয়েছিলেন শিখা। বিনা পারিশ্রমিকে অকাতরে সেবা করে গিয়েছেন। সেই শিখা আজ পক্ষাঘাতগ্রস্ত হয়ে হাসপাতালের বেডে চিকিৎসাধীন। খবরটি জানিয়েছেন তার পিআর ম্যানেজার অশ্বিনী শুক্লা। শিখার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ছবিও শেয়ার করা হয়েছে।

করোনা আক্রান্তদের সেবা করতে করতে অক্টোবর মাসে শিখা নিজেও কোভিড আক্রান্ত হন। হাসপাতাল থেকে সেই ছবিও শেয়ার করেছিলেন তখন। পরে করোনামুক্ত হয়ে বাড়ি ফেরেন। জানা গেছে, ১০ ডিসেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন অভিনেত্রী। সঙ্গে সঙ্গে তাকে মুম্বাইয়ে কোকিলাবেন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে মুম্বাইয়ের কুপার হাসপাতালে স্থানান্তরিত করা হয়। স্ট্রোকের কারণে শিখার শরীরের ডানদিক পুরো অসাড় হয়ে গেছে। কথা বলার ক্ষমতা হারিয়েছেন অভিনেত্রী। সেই ছবি শেয়ার করে শিখার জন্য প্রার্থনা করার অনুরোধ জানিয়েছেন অশ্বিনী।

নার্সিং প্রশিক্ষণকালে শিখা মালহোত্রা

২০১৪ সালে দিল্লির সফদরজং হাসপাতালের বর্ধমান মহাবীর মেডিক্যাল কলেজ থেকে নার্সিংয়ের পড়াশোনা শেষ করেন শিখা। যদিও পরে অভিনয় জগতে পা রাখায় নার্সিংয়ের কাজ আর তার করা হয়নি। কিন্তু মারণ ভাইরাসের প্রভাবে চারদিকে আতঙ্ক শুরু হওয়ার পর নার্সিং পেশায় ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি। এখন নিজেই পাঞ্জা লড়ছেন মৃত্যুর সঙ্গে।

আরও পড়ুন: সঙ্কটকালে নার্সের পেশা বেছে নিলেন অভিনেত্রী শিখা মালহোত্রা

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।