ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

নতুন বছরে আসছে সিমান্তের পরিচালনায় ‘হাসতে হাসতে’

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
নতুন বছরে আসছে সিমান্তের পরিচালনায় ‘হাসতে হাসতে’ নাটকের শুটিংয়ে অভিনেতা-পরিচালক সিমান্ত

দীর্ঘদিন ধরে ছোট ও বড় পর্দায় অভিনয় করছেন সিমান্ত আহমেদ। তবে সুযোগ পেলেই তিনি নির্মাণ করেন নাটক ও মিউজিক ভিডিও।

সম্প্রতি কক্সবাজারে ‘হাসতে হাসতে’ নামের একটি নাটক পরিচালনা করেছেন সিমান্ত। হাস্যরসাত্মক গল্পের নাটকটি রচনা করেছেন সুস্ময় সুমন। নতুন বছর উপলক্ষে এটি টেলিভিশনের পর্দায় প্রচার পাবে।

এ প্রসঙ্গে সিমান্ত আহমেদ বাংলানিউজকে বলেন, অভিনয়ের পাশাপাশি পরিচালনাটা করি শখে। এখন পর্যন্ত ৬টি নাটক নির্মাণ করেছি, এটি আমার সপ্তম প্রজেক্ট। শুরু থেকে শেষ পর্যন্ত নাটকটি দেখে দর্শক হাসবেন। তাই নাটকটির নাম রেখেছি ‘হাসতে হাসতে’। আশা করছি সবার ভালো লাগবে।

পরিচালনার পাশাপাশি নাটকটিতে অভিনয়ও করেছেন সিমান্ত, এর প্রযোজকও তিনি নিজেই। এছাড়া নাটকটিতে আরও অভিনয় করেছেন আতিক ডালিম, সৈয়দ লিরা, নুসরাত জাহান স্বপ্না, মালা প্রমুখ।

নাটকটির গল্প প্রসঙ্গে নির্মাতা বলেন, দুই কাজিন হিরা ও মানিক কক্সবাজারে বেড়াতে যান একটি গোপন মিশনে। সেখানে তাদের দেখা হয় বিখ্যাত শিল্পপতি ওসমান মির্জার দুই মেয়ে পিয়া আর রিয়ার সঙ্গে! জানা যায়, ওসমান মির্জা তার দুই মেয়ের জন্য পাত্র খুঁজছে। এই কথা শুনে হিরা আর মানিক উৎসাহী হয়ে ওঠে পিয়া-রিয়ার ব্যাপারে। এরপর নাটকজুড়ে নানা রকম হাস্যকর কর্মকাণ্ড দেখা যাবে।

এই নাটকটি ছাড়াও কক্সবাজারে দুইটি মিউজিক্যাল ফিল্ম নির্মাণ করেছেন সিমান্ত। একটিতে মডেল হয়েছেন রাজ ও তাসনিয়া এবং অন্যটিতে তানভীর ও মালা।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।