ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

বিনোদন

কলকাতায় শুটিংয়ে এসেই দক্ষিণেশ্বর গেলেন মল্লিকা শেরাওয়াত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২১
কলকাতায় শুটিংয়ে এসেই দক্ষিণেশ্বর গেলেন মল্লিকা শেরাওয়াত দক্ষিণেশ্বর মন্দির ও গঙ্গা দর্শন করেন অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত

ওয়েব সিরিজের শুটিং করতে কলকাতায় আছেন বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। আর কলকাতায় এসেই ছুটে গেলেন বিখ্যাত দক্ষিণেশ্বর কালী মন্দির দর্শন করতে।

 

ইতোমধ্যে দক্ষিণেশ্বর দর্শনের ছবি ছড়িয়েছে সামাজিকমাধ্যমে। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিও শেয়ার করেছেন এ লাস্যময়ী অভিনেত্রী।

সালোয়ার-কুর্তা পরে মন্দিরে গিয়েছিলেন মল্লিকা। মুখে ছিল মাস্ক। প্রথমে গঙ্গা দর্শন করেন। পরে ভিতরে গিয়ে পূজাও দেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম। একটি ছবিতে হাতে প্রসাদ নিয়ে বেরিয়ে আসতেও দেখা গেছে নায়িকাকে।

জানা গেছে, সৌমিক সেন পরিচালিত একটি ওয়েব সিরিজে অভিনয় করবেন মল্লিকা। আর তার জন্যই কলকাতা এসে পৌঁছেছেন নায়িকা। এর আগে ‘গুলাব গ্যাং’, ‘স্কাইফায়ার’, ‘হোয়াই চিট ইন্ডিয়া’র মতো সিনেমা পরিচালনা করেছেন সৌমিক। ২০১৯ সালে তার পরিচালনাতেই ‘মহালয়া’ সিনেমাতে অভিনয় করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, শুভাশিস মুখোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, কাঞ্চন মল্লিক।  

হরিয়ানার এক জাঠ পরিবারে বড় হয়েছেন মল্লিকা। পরিবারের অমতেই বলিউডে এসেছিলেন। তার আগেই বিয়ে করেছিলেন দিল্লিনিবাসী পাইলট করণ সিং গিলকে। সেই সময় বিমানসেবিকার কাজ করতেন তিনি। কিন্তু শুরু থেকেই নায়িকা হওয়ার স্বপ্ন ছিল।  

২০০১ সালে মল্লিকার ডিভোর্স হয়। ২০০৩ সালে ‘খোয়াইশ’ সিনেমার মাধ্যমে বলিউডে নায়িকা হিসেবে তিনি পরিচিতি পান। বলিউডে বেশ কিছু বছর কাটিয়ে হলিউডে পাড়ি দিয়েছিলেন নায়িকা। ‘দ্য মিথ’ সিনেমায় জ্যাকি চ্যানের সঙ্গে পর্দা ভাগ করেছিলেন তিনি। বলা হয়, মল্লিকার হলিউড সিনেমা ‘পলিটিকস অব লাভ’-এর আরেথা গুপ্তা চরিত্রটি জনপ্রিয় মার্কিন রাজনীতিবিদ বর্তমান ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের অনুপ্রেরণায় তৈরি। অবশ্য সেসব এখন অতীত।  

আপাতত ওটিটি প্ল্যাটফর্মের মধ্যে দিয়েই এখন নতুনভাবে নিজের ক্যারিয়ার শুরু করতে চান অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।