ঢাকা, শুক্রবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

বিনোদন

আসছে তাহসান-স্পর্শিয়ার ‘ছক’

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২১
আসছে তাহসান-স্পর্শিয়ার ‘ছক’ 'ছক' সিনেমার পোস্টার

প্রথমবারের মতো জুটি বেঁধে সিনেমায় অভিনয় করলেন অভিনেতা-সংগীতশিল্পী তাহসান খান ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। তারা হাজির হতে যাচ্ছেন গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘ছক- দ্য মেজ’-এ।

রোববার (৩১ জানুয়ারি) রাতে রহস্যঘেরা একটি পোস্টার ফেসবুকে প্রকাশ করে সিনেমাটির প্রতি দর্শকদের আগ্রহ বাড়িয়ে দিয়েছেন নির্মাতা। ক্যাপশনে লেখেন, ‘ছকের বাইরে, দুনিয়া নাইরে। সবাই ছকের পুতুল’।

পোস্টারটিতে দেখা যায়, পিস্তল হাতে আন্ডারওয়ার্ল্ডের ডনের লুকে বসে রয়েছেন তাহসান। তার দিকে ফিরে দাঁড়িয়ে শাড়ি পরা স্পর্শিয়া! তার কাছেও রয়েছে পিস্তল, যা ইঙ্গিত দিচ্ছে ভিন্ন ছক কষার! গল্পে যে অ্যাকশন ও থ্রিলে জমে উঠবে, তা পোস্টার দেখে সহজেই বোঝা যাচ্ছে। পোস্টারটি ডিজাইন করেছেন সাজ্জাদুল ইসলাম সায়েম।

সিনেমাটি নিয়ে অর্চিতা স্পর্শিয়া বাংলানিউজকে বলেন, ‘গত বছর অক্টোবরে আমরা সিনেমাটির শুটিং করেছি। তখন আমার পা ভাঙা ছিল। তাই শুটিং করতে শারীরিকভাবে বেশ কষ্ট হয়েছে। তবে সব মিলিয়ে দারুণ একটা অভিজ্ঞতা। তাহসান ভাইয়ের সঙ্গেও প্রথমবার পর্দা ভাগ করে নিলাম। মনে হয়েছে শুটিংয়ের সময়টা আরেকটু বেশি পেলে আরও ভালো করে কাজ করতে পারতাম’।

তাহসান-স্পর্শিয়া ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করেছেন- দীপক সুমন, সজিব, প্রণীল প্রমুখ।

জানা যায়, লাইভ টেকনোলজির ব্যানারে নির্মিত এই সিনেমাটি ফেব্রুয়ারিতে মুক্তি পাবে তাদেরই ওটিটি প্ল্যাটফর্ম সিনেমাটিক অ্যাপে।  

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।