ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

রাতে প্রচার হবে ‘ফ্যামিলি ক্রাইসিস’-এর শেষ পর্ব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২১
রাতে প্রচার হবে ‘ফ্যামিলি ক্রাইসিস’-এর শেষ পর্ব ‘ফ্যামিলি ক্রাইসিস’ টিম

জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ক্রাইসিস’-এর শেষ পর্ব প্রচার হবে মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) রাতে। ২০১৯ সাল এটি প্রচারে আসার পর ব্যাপক জনপ্রিয়তা পায়।

ধারাবাহিকটির পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল শেষ পর্ব প্রচার হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ২ এপ্রিল ২০১৯ সালে ‘ফ্যামিলি ক্রাইসিস’র প্রথম পর্ব প্রচারিত হয়েছিল। ১৮২তম প্রচারের মধ্য দিয়ে মঙ্গলবার ধারাবাহিকটির প্রচার শেষ হচ্ছে।

তিনি বলেন, ‘অনেক লম্বা জার্নি। ধন্যবাদ ১০৪ পর্বের প্রযোজনা প্রতিষ্ঠান মুনিহাত মাল্টিমিডিয়ার কর্ণধার মেহেদী হাসান বিপ্লব ভাইকে, বাকি ৭৮ পর্বের প্রযোজনা প্রতিষ্ঠান মাইন্ডশেয়ারকে, রাইটার মারুফ রেহমানকে, এনটিভির সকলকে, সকল দর্শকবৃন্দকে ও সকল কলাকুশলীকে এবং আমার সিনেমাওয়ালা পরিবারকে। অনেক বেশি মিস করবো ফ্যামিলি ক্রাইসিস পরিবারকে’।

‘ফ্যামিলি ক্রাইসিস’র গল্প গড়ে উঠে একটি যৌথ পরিবারকে নিয়ে। মধ্যবিত্ত এ পরিবার যেমন সুখে হাসে, তেমনি কাঁদে দুঃখে। তাদের জীবনে যেমন আছে না পাওয়ার বেদনা, তেমনই আছে মিষ্টি একটু ভালোবাসা, হাসি-কান্না ও স্বপ্ন। যা অল্প সময়ের মধ্যে দর্শকদের মন জয় করে নেয়।

তারকাবহুল এই ধারাবাহিকে অভিনয় করেছেন- শর্মিলী আহমেদ, সোহেল খান, মনিরা মিঠু, শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, রুনা খান, মুকিত জাকারিয়া, শবনম ফারিয়া, সারিকা সাবাহ, শামীম হাসান সরকার, তামিম মৃধা, রাইসা, সৌমিক প্রমুখ।

সপ্তাহের প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটে ‘ফ্যামিলি ক্রাইসিস’ এনটিভিতে প্রচার হয়ে আসছিল।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২১
জেআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।