ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

সুশান্ত সিং রাজপুতের সহঅভিনেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২১
সুশান্ত সিং রাজপুতের সহঅভিনেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সন্দীপ নাহার

বলিউড পাড়ায় আবারও মৃত্যুর সংবাদ। মারা গেছেন সুশান্ত সিং রাজপুতের ‘এম এস ধোনি’ সিনেমার  সহঅভিনেতা সন্দীপ নাহার।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) দিনগত রাতে মুম্বাইয়ের উত্তর গোরেগাঁও এলাকায় নিজের বাড়ি থেকে এই অভিনেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার করছে পুলিশ। তিনি আত্মহত্যা করেছেন বলে অভিযোগ।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, সোমবার রাতে খবর পেয়ে সন্দীপের বাসায় ছুটে যায় মুম্বাই পুলিশ। তখন তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। সঙ্গে সঙ্গে এই অভিনেতার নিথর দেহ উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে মরদেহ ময়না তদন্তের জন্য পাঠিয়ে মামলা দায়ের করা হয়। তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ।

এদিকে সোমবার মৃত্যুর আগে সন্দীপ নাহার তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে নিজের পেশাদার এবং ব্যক্তিগত সমস্যা সম্পর্কে কথা বলেন। যাতে তার বৈবাহিক জীবনের টানাপোড়নের কথা উঠে আসে। এছাড়া বাবা-মার স্বপ্ন পূরণে নিজেকে ব্যর্থ হিসেবে দাবি করেন তিনি। আর ভিডিওটাকে সন্দীপ ‘সুইসাইড নোট’ বলে উল্লেখ করেন। ভিডিওর শেষে তিনি তার কর্মের জন্য স্ত্রীকে দোষারোপ না করার জন্যও অনুরোধ জানান।

সন্দীপ নাহার প্রয়াত সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘এম এস ধোনি’ সিনেমায় অভিনয় করেছেন। দুর্ভাগ্যবশত এই অভিনেতাও আত্মহত্যা করেছেন। সন্দীপ অক্ষয় কুমারের সঙ্গে ‘কেশরি’ সিনেমাতেও অভিনয় করেছেন।  

বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa