ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

প্রধানমন্ত্রীর উপহার পেলেন রাঙামাটির শিল্পীরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
প্রধানমন্ত্রীর উপহার পেলেন রাঙামাটির শিল্পীরা

রাঙামাটি: করোনা ভাইরাস-এর দুর্দিন কাটাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার পেয়েছেন রাঙামাটির শিল্পী ও কলাকুশলীরা। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে জেলা প্রশাসকের সন্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর পক্ষে এসব উপহার প্রদান করেন জেলা প্রশাসক (ডিসি) একেএম মামুনুর রশীদ।

অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মামুন মিয়ার সভাপতিত্বে এসময় সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা উপমাসহ অন্যান্য পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ বলেন, সরকারের প্রণোদনা থেকে কোন সেক্টরকে বাদ দেয়া হবে না। করোনাকালীন সময়ে যারা ক্ষতিগ্রস্ত হয়েছে তারা সকলেই এই প্রণোদনার আওতায় চলে আসবে। যে সকল প্রতিষ্ঠানের আর্থিক ক্ষতি হয়েছে তারাও এই প্রণোদনা থেকে বাদ যাবে না।

অনুদান প্রদানকালে স্থানীয় শিল্পীরা এই দুঃসময়ে শিল্পী-কলাকুশলীদের পাশে দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তারা বলেন, এই কঠিন সময়ে আমাদের পাশে দাঁড়িয়ে উনি আবারও প্রমাণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার নেত্রী, তিনি মাদার অব হিউম্যানিটি।

স্থানীয় শিল্পীরা দুঃখ প্রকাশ করে আরও বলেন, সারাদেশের ন্যায় রাঙ্গামাটিও যখন করোনা মহামারিতে অন্যান্য সেক্টরের ন্যায় শিল্প-সংস্কৃতি সেক্টরেও স্থবির হয়ে পড়েছিলো। লক ডাউনের কারণে বাসা-বাড়ি থেকে কেউ বেড় হতে পারছিল না। সব কিছু বন্ধ থাকার কারণে অসচ্ছল হয়ে পড়েছেন এই অঙ্গনের বহু কর্মী। তবে আস্তে আস্তে সবকিছু স্বাভাবিক হলেও এখনো পর্যন্ত শিল্পীরা কষ্টের মধ্যে দিন যাপন করছে। আর প্রধানমন্ত্রী থেকে দেয়া অনুদানের টাকা যথাযথভাবে আমাদের অনেক কাজে লাগবে তার জন্য প্রধানমন্ত্রীর কাছে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন শিল্পীরা।

পরে প্রণোদনা হিসাবে জেলার শিল্পী ও কলাকুশলীদের মাঝে ১০ হাজার টাকা করে ১১৬ জনকে প্রধানমন্ত্রীর দেয়া অনুদান চেক বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa