ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

করোনা আক্রান্ত হলে আমি নিজেই জানাব: নুসরাত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, মার্চ ১, ২০২১
করোনা আক্রান্ত হলে আমি নিজেই জানাব: নুসরাত নুসরাত জাহান

সংসার-প্রেম নিয়ে বেশ কয়েক মাস ধরেই আলোচনায় রয়েছে পশ্চিমবঙ্গের সংসদ সদস্য ও অভিনেত্রী নুসরাত জাহান। এমন সময় হঠাৎ গুঞ্জন ছড়িয়ে যে, তিনি নাকি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং তাই সব কাজ বন্ধ রেখে কোয়ারেন্টিনে রয়েছেন।

তবে নুসরাত বললেন ভিন্ন কথা। তার জ্বর আছে কিন্তু এখনো তিনি করোনার পরীক্ষা করাননি। কারণ চিকিৎসক এটাকে ‘ভাইরাল ফিভার’ বলে ধারণা করছেন।

এ প্রসঙ্গে নুসরাত জাহান পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম আনন্দবাজারকে বলেন, করোনায় (কোভিড ১৯) আক্রান্ত হলে আমি নিজেই সবাইকে জানাব। চিকিৎসক আমায় বললে তবেই পরীক্ষা করাব।

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে বসিরহাট কেন্দ্রের সংসদ সদস্য নুসরাত বিভিন্নভাবে দলের হয়ে প্রচার চালাচ্ছেন। পাশাপাশি বিরোধীদেরও নানা বাক্যে বিদ্ধ করছেন। এমন সময় তার অসুস্থতার খবর এলো।

এদিকে, গত বছরের মাঝামাঝি সময় থেকে স্বামী নিখিল জৈনের সঙ্গে দূরত্ব তৈরি হয় কলকাতার অভিনেত্রী নুসরাত জাহানের। নিখিল তাকে ‘ডিভোর্সের নোটিশ’ দিয়েছেন বলেও শোনা গেছে, যদিও অভিনেত্রী বিষয়টি অস্বীকার করেছেন। এছাড়া গুঞ্জন রয়েছে, অভিনেতা যশের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নুসরাত।

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, মার্চ ০১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।