ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিজেপিতে যোগ দেওয়ায় ট্রোলের শিকার শ্রাবন্তী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, মার্চ ৫, ২০২১
বিজেপিতে যোগ দেওয়ায় ট্রোলের শিকার শ্রাবন্তী বিজেপিতে যোগ দিয়েছেন শ্রাবন্তী

‘নিজের স্বামীকে সামলাতে পারেননি, আমজনতাকে সামলাবেন কেমনে?’ সম্প্রতি বিজেপিতে যোগদানের পর এমনই বাজেভাবে ট্রোলের মুখে পড়েছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি।  

পশ্চিমবঙ্গে ১৯২১ সালের নির্বাচনী যুদ্ধে রাজনৈতিক ব্যক্তিদের চেয়ে যেন বিনোদন তারকারাই সরগরম করে রেখেছেন।

এক এক করে প্রথমসারির তারকারা রাজনীতির রঙ গায়ে লাগিয়ে সেজে উঠছেন। সম্প্রতি টলিউড অভিনেত্রী শ্রাবন্তী বিজেপিতে যোগ দেওয়ায় আবারও আন্তর্জালে শুরু হয়েছে ট্রোলিং।

হাতে বিজেপির পতাকা তুলে নেওয়ার পর থেকেই আন্তর্জালে শুরু হয় শ্রাবন্তীকে নিয়ে আলোচনা। মুহূর্তের মধ্যে ছবি সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়তেই ব্যাপক ট্রোলের শিকার হন অভিনেত্রী। তার নাকি তৃতীয় বিয়ে ভাঙতে চলেছে। শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন টেনে এনে প্রকাশ্যে অনেকেই মন্তব্য করেছেন, 'বর সামলাতে পারেন না, অগণিত মানুষ কিভাবে সামলাবেন?'

আবার একদল লিখেছেন, 'আগে ঘর সামলাতে শিখুন, তারপর রাজ্যের দায়িত্ব নেবেন। ' 

যদিও এই ধরনের মন্তব্যের প্রতিবাদ করেছেন শ্রাবন্তীর বহু অনুরাগী। ব্যক্তিগত জীবন টেনে আক্রমণ বা ট্রোলের বিরুদ্ধে অনেকেই আওয়াজ তুলেছেন। রাজনৈতিক জীবনের সঙ্গে নিজের ঘরের ব্যক্তিগত জীবনকে টেনে আনা উচিত নয় বলে অনেকেই মত দেন।  

শোনা যাচ্ছে, শ্রাবন্তীর পুরনো জীবনসঙ্গী রোশন তাকে নতুন অধ্যায় শুরুর জন্য ইতোমধ্যেই শুভেচ্ছা জানিয়েছেন। তবে ট্রোল নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, মার্চ ০৫, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।