ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

নওগাঁয় 'মুজিববর্ষ সেরা কণ্ঠ-২০২০'র গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫২ ঘণ্টা, মার্চ ৬, ২০২১
নওগাঁয় 'মুজিববর্ষ সেরা কণ্ঠ-২০২০'র গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত বিজয়ীর হাতে চেক তুলে দিচ্ছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। ছবি: বাংলানিউজ

নওগাঁ: নওগাঁয় 'মুজিববর্ষ সেরা কণ্ঠ-২০২০'-এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে শুক্রবার (০৫ মার্চ) রাতে নওগাঁ সদর উপজেলা হল রুমে আট জন প্রতিযোগী নিয়ে এই গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের অংশ হিসেবে তরুণ প্রজন্মকে বঙ্গবন্ধুর জীবন ও আদর্শ সম্পর্কে জানানো, মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করা এবং তাদের সৃজনশীল প্রতিভার বিকাশ ঘটাতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

এতে নিয়ামতপুর উপজেলার মোকাররাবিন হক আশফিকে 'মুজিববর্ষ সেরা কণ্ঠ' চাম্পিয়ন ঘোষণা করা হয়। দ্বিতীয় হয় একই পত্নীতলা উপজেলার মাথিয়াস সরেন। তৃতীয় হয় নওগাঁ সদর উপজেলার নুসরাত মাহি। চতুর্থ হয়েছে মহাদেবপুরের সৈয়দ ফারিহা জাহসিন।  

এসময় বিচারকের দায়িত্বে ছিলেন খুরশিদ আলম, ফাতেমা তুজ জোহরা ও মিল্টন খন্দকার।

পরে প্রধান অতিথি হিসেবে 'মুজিববর্ষ সেরা কণ্ঠ' চাম্পিয়ন মোকাররাবিন আশফিকে ৫০ হাজার টাকার চেক, সার্টিফিকেট এবং ক্রেস্ট তুলে দেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। এছাড়াও দ্বিতীয় মাথিয়াস সরেনকে ২০ হাজার টাকা, নুসরাত মাহি ও সৈয়দ ফারিহা জাহসিনকে ১৫ হাজার টাকার চেক তুলে দেওয়া হয়।

নওগাঁর জেলা প্রশাসক হারুন-অর রশীদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার, সেলিম উদ্দিন তরফদার, আনোয়ার হোসেন হেলাল, অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আকতারসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, রাজনৈতিক নেতারা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। এই প্রতিযোগিতায় জেলার ১১টি উপজেলার প্রায় ৫০০ জন প্রতিযোগী অংশগ্রহণ করে।

বাংলাদেশ সময়: ১১৪৮ ঘণ্টা, মার্চ ০৬, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।