ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

বেবি বাম্প নিয়ে নাচ আর জিম করে তাক লাগালেন নীতি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৯ ঘণ্টা, মার্চ ৭, ২০২১
বেবি বাম্প নিয়ে নাচ আর জিম করে তাক লাগালেন নীতি নিজেকে ফিট রাখ নিয়মিত ব্যায়াম করছেন নীতি

খুব শিগগিরই মা হতে চলেছেন বলিউডের জনপ্রিয় প্লে-ব্যাক গায়িকা নীতি মোহন। তবে এমন সময়েও বেবি বাম্প নিয়ে ঠিকঠাক ব্যায়াম করছেন, স্বামীর সঙ্গে নাচ-গান সবই চালিয়ে যাচ্ছেন স্বাচ্ছন্দ্য।

 

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে নিজের বর্তমান অবস্থার কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করেছেন গায়িকা। আর তারপরেই শুরু হয়েছে আলোচনার হিড়িক।

একটি ভিডিওতে জিম সেশনের মুহূর্ত শেয়ার করেছেন গায়িকা। বিবরণে তিনি লিখেছেন, 'হবু মা একেবারে ফুল ফর্মে (আমি বলছি একেবারে গোল)। ' নীতির বোন ও জনপ্রিয় নৃত্যশিল্পী শক্তি মোহন সেখানে লিখেছেন, 'ফিট মম্মা'।  সেশনের ভিডিওতে দেখা যাচ্ছে বেবি-বাম্প নিয়েই কোনও রকম ছাড় দিচ্ছে না গায়িকা। নিজেকে ফিট রাখতে সব কিছুই করছেন তিনি।  

নীতি মোহন ও নীহার পান্ডিয়া ২০১৯ সালের ১৫ ফেব্রুয়ারি জুটি বাঁধেন। খুব শিগগিরই আসতে যাচ্ছে তাদের সন্তান। গর্ভকালে শুধু ব্যায়ামের ভিডিও নয়, নীহারের সঙ্গে উদ্দাম নাচের ভিডিও শেয়ার করেছেন নীতি। মূলত নীহারের জন্মদিনে তার ইচ্ছাতেই তার প্রিয় গানের সঙ্গে দু’জনে মন মাতিয়ে নাচেন। আর তাতে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন অনুরাগীরা।  

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, মার্চ ০৭, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।