ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

বিনোদন

প্রিয়াঙ্কার সঙ্গে হোলি উৎসবে মাতলো জোনাস পরিবার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, মার্চ ২৯, ২০২১
প্রিয়াঙ্কার সঙ্গে হোলি উৎসবে মাতলো জোনাস পরিবার জোনার পরিবারের সঙ্গে প্রিয়াঙ্কা

ভারত থেকে অনেক দূরে থেকেও নিজের দেশের সংস্কৃতি ভুলে যাননি বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে শুটিংয়ের জন্য লন্ডনে অবস্থান করছেন তিনি, আর সেখানে শ্বশুর, শাশুড়ি ও স্বামীকে নিয়ে এই তারকা মেতে উঠেছেন হোলি উৎসবে।

 

সামাজিক মাধ্যমে রঙ উৎসবের ছবি প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা। এতে শ্বশুর পল কেভিন জোনাস, শাশুড়ি ডেনিস মিলার জোনাস ও স্বামী নিক জোনাসের সঙ্গে দেখা যাচ্ছে এই অভিনেত্রীকে। সেখানে প্রত্যেকের গায়ে ফুটে উঠেছে নীল-লাল আবিরের রঙ।
ইনস্টাগ্রামে সবাইকে হোলির শুভেচ্ছা জানিয়ে ক্যাপশনে প্রিয়াঙ্কা লেখেন, ‘হোলি রঙের উৎসব, আমার খুব পছন্দের। আশা করছি আমরা সবাই আমাদের প্রিয়জনের সঙ্গে এই দিনটা উদযাপন করব, তবে অবশ্যই বাড়িতে! সকলকে জানাই শুভ হোলি। ’ 

বর্তমানে ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমের স্পাই সিরিজ ‘সিটাডেল’র শুটিংয়ে লন্ডনে ব্যস্ত সময় পার করছেন প্রিয়াঙ্কা। এই শো-এর এক্সিকিউটিভ প্রযোজনার দায়িত্বে রয়েছেন রুশো ব্রাদার্স। এছাড়া সম্প্রতি যুক্তরাষ্ট্রে রেস্টুরেন্ট খোলেন প্রিয়াঙ্কা, নাম রাখেন ‘সোনা’। নিজের বিষয়টি ভক্তদের জানিয়েছেন এই অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, মার্চ ২৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa