ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

‘বাঘি ফোর’ সিনেমায় সারা আলী খান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, মার্চ ২৯, ২০২১
‘বাঘি ফোর’ সিনেমায় সারা আলী খান! সারা আলী খান

২০১৮ সালে অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন অভিনেত্রী সারা আলী খান। এরপর ‘সিম্বা’, ‘লাভ আজকাল’ ও ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমায় অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

শোনা যাচ্ছে, এবার সারা জুটি বাঁধতে যাচ্ছেন অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে। বাঘি ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তিতে তার অভিনয় করার গুঞ্জন উঠেছে।  

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা ‘হিরোপান্তি ২’ সিনেমায় সারা আলী খানকে চেয়েছিলেন, কিন্তু তা সম্ভব না হওয়ায় এতে তারা সুতারিয়াকে চুক্তিবদ্ধ করান। তবে এবার ‘বাঘি ফোর’ সিনেমায় টাইগারের বিপরীতে সারাকে নিয়ে কাজ করতে যাচ্ছেন তিনি।  

এর আগে ‘বাঘি’তে টাইগারের বিপরীতে দেখা যায় শ্রদ্ধা কাপুরকে। এরপর ‘বাঘি টু’তে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন টাইগারের ‘প্রেমিকা’ দিশা পাতানি। এর গল্পে তাকে মারা যেতে দেখা যায়। তাই নতুন পর্বে পুনরায় শ্রদ্ধার আগম ঘটে। ‘বাঘি থ্রি’ পরিচালনা করেন আহমেদ খান। এটি মুক্তি পায় ২০২০ সালের মার্চে। মুক্তির পর বক্স অফিসে দারুণ ব্যবসা করে সিনেমাটি।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, মার্চ ২৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।