ঢাকা, সোমবার, ১৬ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

বিনোদন

আসিফ ও কনার গানচিত্র ‘তোমার নামে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, এপ্রিল ১, ২০২১
আসিফ ও কনার গানচিত্র ‘তোমার নামে’ আসিফ আকবর ও কনা

‘তোমার নামে’ শিরোনামের নতুন গানের ভিডিও নিয়ে শ্রোতা-দর্শকদের সামনে হাজির হচ্ছেন জনপ্রিয় গায়ক আসিফ আকবর। গানটিতে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন দিলশাদ নাহার কনা।

 

রণক ইকরামের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন জে কে মজলিশ। গানটির ভিডিও নির্মাণে ছিলেন চলচ্চিত্র নির্মাতা জসিম উদ্দিন জাকির। বৃহস্পতিবার (১লা এপ্রিল) সন্ধ্যা ৬টায় গানটি প্রকাশ হবে স্বপ্ন মাল্টিমিডিয়ায়।  

আসিফ আকবরের গানে যেমন শ্রোতাদের পাগল করার অদৃশ্য এক শক্তি আছে, তেমনি তার ভিডিও মানেই নতুনত্ব। গানের ভিডিওতে দেখা যাবে তারেক জামান ও শাকিলা পারভীনকে। সিলেট সুনামগঞ্জ, তাহেরপুর, নীলাদ্রি'র মনোরম লোকেশনে চিত্রায়িত হয়েছে গানটি। গানটির কোরিওগ্রাফি করেছেন হাবিব রহমান।

গানটি প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ‘তোমার নামে’, এটি  একটি তারুণ্যের প্রেমের গান। কনা অনেক ভালো গায়। ভিডিওটি দারুণ হবে। সব মিলিয়ে আসিফিয়ানদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।  

কনা জানান, গানটি সবার ভালো লাগবে আশা করছি। আসিফ ভাইয়ের সাথে গান মানেই ভালো কিছু। সবার ভালো লাগবে এটুকু বলতে পারি।

প্রযোজক এমদাদ কাজল বলেন, স্বপ্ন মাল্টিমিডিয়া দর্শকদের ভালো কিছু গান উপহার দেওয়ার উদ্দেশ্য কাজ করছে। আশা করছি নতুন এ গানচিত্রটি দর্শক পছন্দ করবে।

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa