ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

বিনোদন

বিয়ের একমাস পেরোতেই দিয়া মির্জার ‘বেবি বাম্প’ প্রকাশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, এপ্রিল ২, ২০২১
বিয়ের একমাস পেরোতেই দিয়া মির্জার ‘বেবি বাম্প’ প্রকাশ মা হচ্ছেন দিয়া মির্জা

বিয়ে করার দেড় মাস হতে না হতেই মা হওয়ার সুখবর জানালেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। সমুদ্রঘেরা মালদ্বীপে মধুচন্দ্রিমায় গিয়ে ইন্সটাগ্রামে বেবি বাম্পের ছবি শেয়ার করে তিনি নিজেই এ তথ্য জানিয়েছেন।

মালদ্বীপে সমুদ্র তীরে দাঁড়িয়ে বেবি বাম্পের ছবি পোস্ট করে দিয়া লিখেছেন, ‘আমি আশীর্বাদধন্য। এটা আশীর্বাদের মতো। জীবনের জন্ম। যে জীবন নতুন আর এক জীবনের শুরু। সব গল্প, ঘুম পাড়ানি গান, নতুন অনুভূতি। আর এক আশা। আমার গর্ভে সব স্বপ্নের জন্ম!’

দীর্ঘদিন প্রেমের পর গত ১৫ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী দিয়া মির্জা ও ব্যবসায়ী বৈভব রেখি। বিয়ের পর তারা পাড়ি দিয়েছেন মালদ্বীপে। এটাই ছিল তাদের হানিমুন। সঙ্গে করে নিয়ে গেছেন স্বামীর আগের পক্ষের মেয়ে ছোট্ট সামাইরাকেও।

দিয়া মির্জা প্রথম বিয়ে করেছিলেন প্রযোজক সাহিল সঙ্ঘকে। ‘ববি জাসুস’-এর মতো চলচ্চিত্রের প্রযোজক তিনি। তবে সেই বিয়ে টেকেনি। ২০১৯ সালে সাহিল সঙ্ঘের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন দিয়া।

এরপর দিয়ার জীবনে আসেন বৈভব রেখি। বৈভবের যা কিছু কাজকর্ম, তার অনেকটাই মুম্বাইকে ঘিরে আছে। তার বাসস্থান মুম্বাই, তিনি শহরের এক খ্যাতনামা ফিনান্সিয়াল অ্যাডভাইজরও। দিয়ার মতো বৈভবেরও এটা দ্বিতীয় বিয়ে। এর আগে যোগ-প্রশিক্ষক সুনয়না রেখির সঙ্গে তার বিয়ে হয়েছিল।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa