ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

বিনোদন

আল্লু অর্জুনের জন্মদিনে ‘পুষ্পা’ টিজারে চমক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২২ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২১
আল্লু অর্জুনের জন্মদিনে ‘পুষ্পা’ টিজারে চমক ‘পুষ্প’ সিনেমার পোস্টারে আল্লু অর্জুন

জীবনের ৩৮টি বসন্ত পার করলেন তেলেগু তারকা আল্লু অর্জুন। জন্মদিনকে সামনে রেখে প্রকাশিত তার আগামী সিনেমা ‘পুষ্পা’র টিজারে দুর্ধর্ষ মারকুটে অবতারে ধরা দিয়েছেন এই স্টাইলিশ তারকা।

তারকাদের জন্মদিনে পোস্টার, টিজার বা ট্রেলার প্রকাশ করা এখন রীতি হয়ে পড়েছে। যথারীতি আল্লু অর্জুনের ৩৮তম জন্মদিনকে সামনে রেখে ভক্তদের চমক দিলেন অভিনেতা। ‘আলা বৈকুণ্ঠপুরমুলু’র পর অর্জুনের পরবর্তী সিনেমা ‘পুষ্পা’র টিজার প্রকাশ পেল বুধবার (৭ এপ্রিল)। আর তা ২৪ ঘণ্টা পেরোনোর আগেই ১৩ মিলিয়ন তথা ১ কোটি ৩০ লাখ বার দেখা হয়েছে শুধু ইউটিউবে।

২০১৮ সালের সুপারহিট ‘রঙ্গস্থলম’ সিনেমা নির্মাণ করে একাধিক পুরস্কার ঝুলিতে ভরেছিলেন পরিচালক সুকুমার। তখন প্রধান চরিত্রে তার সঙ্গী ছিলেন রাম চরণ। এবারও গ্ল্যামারাস তারকা চয়ন করতে ভুল করেননি নির্মাতা। আল্লু অর্জুন যে আবারও পরিচালককে সফল করবেন, তা ‘পুষ্পা’ টিজার দেখেই স্পষ্ট ভক্তদের চোখে।  

এত বছর ধরে আল্লু অর্জুনের নামের আগে ‘স্টাইলিশ স্টার’ তকমাটি শোভা পেত। তবে এবার তিনি সেটা ত্যাগ করে নতুন তকমা খুঁজে নিলেন। সেটা হলো ‘আইকন স্টার’। অর্থাৎ তিনি উপলব্ধি করেছেন, স্টাইলটা অস্থায়ী, কিন্তু ‘জাত অভিনয়’টাই স্থায়ী। তাই তিনি এবার ভক্তদের কাছে ‘আইকন’ হয়ে উঠতে চান।  

২০০৪ সালে রোমান্টিক-কমেডি ‘আরিয়া’ সিনেমা দিয়েই অর্জুনের সাফল্যের যাত্রা শুরু হয়েছিল। আর সেটাই ছিল সুকুমারের অভিষেক সিনেমা। ১৭ বছর পর এই জুটিই এবার পর্দায় আনছেন অ্যাকশন-ড্রামা ‘পুষ্পা’।  

দেখুন ‘পুষ্পা’ টিজার:

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa