ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

বিনোদন

বিরাট কোহলিকে শূন্যে উঁচু করলেন আনুশকা (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২১
বিরাট কোহলিকে শূন্যে উঁচু করলেন আনুশকা (ভিডিও)

যেন কোনও ব্যাপারই না, স্বামী বিরাট কোহলিকে দিব্যি শূন্যে তুলে ধরলেন আনুশকা শর্মা। স্ত্রীর এমন কাণ্ডে রীতিমতো অবাক হয়ে গেলেন বিরাট।

অনুশকা নিজেও যেন ঠিক বিশ্বাস করতে পারছেন না। বিরাট আবারও তাকে উঁচু করতে বললেন। আর এবার তাকে আরও বেশি উঁচুতে তুললেন আনুশকা। ইনস্টাগ্রামে এমনই এক মজাদার মুহূর্ত পোস্ট করেছেন অভিনেত্রী নিজেই।  

আনুশকার শেয়ার করা এই ভিডিওটি একটি ফটোশুটের ফাঁকে লেন্সবন্দি কিছু মুহূর্ত। এটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন, ‘আমি কি সত্যিই এটা করতে পারলাম?’ 

ভিডিওতে দেখা যাচ্ছে, প্রথমবার মজা করেই বিরাটকে হাতে করে উপরের দিকে তুলে ধরেন আনুশকা। আচমকা ঘটনাটির অবিশ্বাস দূর করতে বিরাট ফের আনুশকাকে ওই একই কাজ করতে বলেন। এবার অভিনেত্রী বিরাটকে দিয়ে প্রতিজ্ঞা করিয়ে নেন, তিনি যেন নিজে নিজেকে উপরের দিকে তোলার বিন্দুমাত্র চেষ্টা না করেন। বিরাট রাজি হলে দ্বিতীয়বারও আনুশকা আত্মবিশ্বাসের সঙ্গে এবং অবলীলায় একই কাজ করে দেখান।  

ঘটনাটিতে একদিকে বিরাট কোহলি যেমন বিস্ময়ে আবিষ্ট হয়েছেন, তেমনই আনুশকাও নিজের ক্ষমতা দেখাতে পেরে দারুণ উচ্ছ্বসিত।  

২০১৭-র ডিসেম্বরে বিরাট কোহলির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন আনুশকা শর্মা। বিয়ের পর থেকেই একে অপরের সঙ্গে সুখী দাম্পত্য কাটাচ্ছেন। সম্প্রতি কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন 'বিরুশকা'। দুর্গার নামে মেয়ের নাম রেখেছেন ‘বামিকা’। অন্তঃসত্ত্বা অবস্থাতেও নিয়মিত শরীরচর্চা করে সংবাদ শিরোনাম হয়েছিলেন আনুশকা। মা হওয়ার পরও দুমাসের মধ্যে ওজন কমিয়ে ফের ছিপছিপে হয়ে সকলকে চমকে দিয়েছেন। এই ভিডিওতে আরো একবার প্রমাণিত হলো, কতটা ফিট বিরাট-ঘরণী।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa