ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

মার্কিন র‌্যাপার ডিএমএক্স মারা গেছেন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২১
মার্কিন র‌্যাপার ডিএমএক্স মারা গেছেন ডিএমএক্স

না ফেরার দেশে চলে গেলেন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় র‌্যাপ তারকা ডিএমএক্স। হৃদরোগে আক্রান্ত হয়ে টানা পাঁচদিন হাসপাতালে লাইফ সাপোর্টে থাকার পর ৫০ বছর বয়সী এ তারকা মারা গেছেন।

 

শুক্রবার (৯ এপ্রিল) রাতে পরিবারের সদস্যদের বরাত দিয়ে বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যম এ তথ্য নিশ্চিত করে। এর আগে, নিউইয়র্কের হোয়াইট প্লেইনসে হার্ট অ্যাটাকে আক্রান্ত হন ডিএমএক্স। এরপর দ্রুত তাকে স্থানীয় হাসপাতালের ভেন্টিলেশন ব্যবস্থায় নেওয়া হয়।

তার আসল নাম আর্ল সিমন্স। কিন্তু বিশ্বব্যাপী কোটি ভক্তের কাছে ডিএমএক্স নামেই সুপরিচিত ছিলেন তিনি।

বিখ্যাত এই র‌্যাপারের মৃত্যুর পর এক বিবৃতিতে তার পরিবার বলেছে, তিনি ছিরেন একজন যোদ্ধা যিনি শেষ পর্যন্ত লড়ে গেছেন। আর্লের গান বিশ্বব্যাপী অগণিত ভক্তকে অনুপ্রাণিত করেছে।

'পার্টি আপ' ও 'গেট অ্যাট মি ডগ'সহ আরও কিছু গানের মাধ্যমে র‌্যাপ জগতে তোলপাড় তোলেন ডিএমএক্স। তার প্রথম অ্যালবাম বাজারে এসেই বিলবোর্ড চার্টে এক নম্বর স্থান দখল করে নেয়।  

৫০ বছর বয়সী এ গায়ক অভিনেতা হিসেবেও পরিচিতি। তিনি ৪০টির বেশি চলচ্চিত্রে কাজ করেছেন। 'রোমিও মাস্ট ডাই' ও 'নেভার ডাই অ্যালোন' ডিএমএক্সের অন্যতম দুই সিনেমা। এছাড়া টিভি অনুষ্ঠানেও তিনি নিয়মিত মুখ ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।