ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

বিনোদন

কঙ্গনা-তাপসীর ধন্যবাদ বিনিময়, আন্তর্জালে বিস্ময়!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২১
কঙ্গনা-তাপসীর ধন্যবাদ বিনিময়, আন্তর্জালে বিস্ময়! কঙ্গনা রনৌত / তাপসী পান্নু

বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত ও তাপসী পান্নুর মধ্যে অহি-নকুল সম্পর্ক বলেই জানেন সবাই। কিন্তু ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডকে কেন্দ্র করে এই দুই অভিনেত্রী পরস্পরের প্রশংসা ও ধন্যবাদ জানানোয় বিস্ময় ছড়িয়েছে আন্তর্জালে।

 

সামাজিকমাধ্যমে ভাইরাল এক ভিডিওতে দেখা যায়, তাপসী পান্নু ধন্য়বাদ দিলেন কঙ্গনা রনৌতকে। পালটা কৃতজ্ঞতা প্রকাশ করে তাপসীকেও প্রশংসায় ভরিয়ে দিলেন ‘বলিউড কুইন’। হ্যাঁ, ঠিকই পড়েছেন। বরাবরের দুই রণংদেহি প্রতিপক্ষের মধ্যে এমন ধন্যবাদ-প্রতি ধন্যবাদ কোনও কল্পকাহিনি নয়। সত্যিই ঘটেছে। যা চমকে দিয়েছে তাদের ভক্তদের।

সম্প্রতি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে ‘থাপ্পড়’ সিনেমার জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পান তাপসী। ওই ক্যাটেগরিতে নমিনেশন পেয়েছিলেন কঙ্গনা রনৌতও। পুরস্কার নিতে মঞ্চে উঠে তাপসী প্রশংসায় ভরিয়ে দিলেন কঙ্গনাকে।  

ঠিক কী বলেছেন তাপসী? একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে মঞ্চে উঠে তাপসী বলছেন, ‘সীমানাটা ক্রমেই আরও বিস্তৃত করে তোলার জন্য অনেক ধন্যবাদ কঙ্গনা। তোমার পারফর্ম্যান্স প্রতি বছরই বাড়ছে। ’ সেই সঙ্গে অবশ্য বাকি যারা নমিনেশন পেয়েছিলেন সেই দীপিকা পাড়ুকোন, বিদ্যা বালান ও জাহ্নবী কাপুরকেও ধন্যবাদ জানান তাপসী।

ওই ভিডিওটি টুইটারে শেয়ার করে কঙ্গনার এক ভক্ত অভিনেত্রীকে ট্যাগ করে দেন। খানিকক্ষণের মধ্যে সাড়াও দেন কঙ্গনা। তিনি লেখেন, ‘ধন্যবাদ তাপসী। যোগ্য হিসেবেই ফিল্মফেয়ার জিতলে তুমি। তোমার মতো আর কেউ এর যোগ্য ছিল না। ’

Thank you @taapsee well deserved Vimal elaichi filmfare award.... no one deserves it more than you ?

— Kangana Ranaut (@KanganaTeam) April 9, 2021

গোটা ঘটনায় চোখ কপালে উঠেছে নেটিজেনদের। আসলে তাপসী পান্নু ও কঙ্গনা রনৌতের মধ্যে সম্পর্কটা ঠিক কেমন তা কারও অজানা নয়। সে টিভিতে সাক্ষাৎকারই হোক কিংবা সামাজিকমাধ্যমে। বারবার পরস্পরকে আক্রমণ করে বিষোদগার করতে দেখা গেছে তাদের। কিন্তু এবার যেন সেই সম্পর্কে পরিবর্তনের ইঙ্গিত দেখা গেল।  

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa