ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

২১ বছরের সাইয়ের নায়ক ৫৪ বছরের সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২১
২১ বছরের সাইয়ের নায়ক ৫৪ বছরের সালমান সালমান খান ও সাই মাঞ্জরেকর

অভিনেতা ও নির্মাতা মহেশ মাঞ্জরেকরের মেয়ে সাই মাঞ্জরেকরের বলিউডে অভিষেক হয়েছে সালমান খানের ‘দাবাং ৩’ সিনেমার মাধ্যমে। এই অভিনেত্রী যখন সিনেমাটিতে অভিনয় করেন তখন তার বয়স ছিল ২১ বছর! আর সালমান খানের বয়স ৫৪ বছর।

সে থেকে নিয়মিতই অভিনয়ের ডাক পাচ্ছেন এই তরুণী। তবে কাজ করছেন বেছে বেছে।  

সম্প্রতি বক্সিংয়ের ওপর নির্মিত তেলেগু সিনেমা ‘ঘানি’তে অভিনয় করেছেন তিনি। সিনেমাটির জন্য তেলেগু ভাষা রপ্ত করতে হয়েছে তাকে। সাইয়ের বিপরীতে সিনেমাটিতে রয়েছেন বরুণ তেজা।

সিনেমাটির পরিচালক কিরণ কোরাপাথি সাই প্রসঙ্গে বলেন, ‘সাই খুব সাবলীল অভিনয় করেন। অভিনয়টা দেখে মনে হয় না যে অভিনয় করছেন। মনে হয় সব সত্যি। ‘দাবাং থ্রি’তে অভিনয় করেছে একেবারে গ্রামের মেয়ে খুশির চরিত্রে। কিন্তু কে বলবে, সে খুশি নয়!’

সাইয়ের ছেলেবেলা কেটেছে বাবা মহেশ মাঞ্জরেকরের সিনেমার সেটে। তার ইচ্ছে ছিল পরিচালক হওয়ার। কিন্তু তিনি ক্যারিয়ার শুরু করেন মডেলিং দিয়ে। আর এখন নিয়মিত করছেন অভিনয়। তিনি পড়াশোনা করছেন মুম্বাই বিশ্ববিদ্যালয়ে। কিন্তু তার মন পড়ে থাকে বড় পর্দায়! অভিনয় নিয়েই ব্যস্ত থাকতে চান সাই।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।