ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মা মুরগি যেভাবে সন্তানকে আগলে রাখে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫১ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
মা মুরগি যেভাবে সন্তানকে আগলে রাখে! ডিএ তায়েবের সঙ্গে মাহি

করোনা মহামারির ভয়াবহতার মধ্যে এবার টিকা গ্রহণ করলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। আর টিকা গ্রহণকালে তার সঙ্গী হলেন অভিনেতা ডিএ তায়েব।

সামাজিক যোগাযোগমাধ্যমে মাহি নিজেই এ খবর অনুরাগীদের জানিয়েছেন। ফেসবুকে তিনি লেখেন, মা মুরগি যেমন পাখা দিয়ে তার সন্তানদের ঢেকে রাখে, তেমন করে আগলে রাখা মানুষের সংখ্যা আমার জীবনে খুব কম। উম্... ৩/৪ জন হবে। যাদের অবদান আমি আমৃত্যু ভুলবো না। তায়েব ভাইয়া তাদের মধ্যে একজন।  

এরপর মাহি লেখেন, প্রিয় তায়েব ভাইয়া, ধরেন আমি আর আপনি খালের উপরের একটা ছোট্ট সাঁকো পার হবো বলে ঠিক করেছি। কাহিনী সেটা না, কাহিনী হলো হাত কিন্তু শক্ত করে আপনি আমারটা ধরে রাখবেন, আমাকে আপনার হাত ধরতে বলবেন না। কারণ কোন রকমে পা পিছলে গেলে আমি হয়তো আপনার হাত ছেড়ে দিতে পারি। কিন্তু আমি ৯৭৫% শিওর আপনি আমার হাত মরে গেলেও ছাড়বেন না।  

মাহি আরও বলেন, আজকে আমার তায়েব ভাইয়া আমাকে আর আব্বু-আম্মুকে ভ্যাকসিন দিতে নিয়ে গিয়েছিলেন। সেখানে অনেকেই ছিলেন যারা খুব স্মুথলি ভ্যাকসিন নিতে আমাদের হেল্প করেছেন। ধন্যবাদ আশরাফুল ভাইয়া। আর সবচেয়ে ভালো লেগেছে আমাদের কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের পরিবেশ দেখে। মনটা একদম জুড়িয়ে গেছে।

বাংলাদেশ সময়: ০১৫০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।