ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩০, ০১ জুন ২০২৩, ১২ জিলকদ ১৪৪৪

বিনোদন

ছেলের ছবি শেয়ার করে সমালোচনার মুখে করোনা আক্রান্ত শুভশ্রী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
ছেলের ছবি শেয়ার করে সমালোচনার মুখে করোনা আক্রান্ত শুভশ্রী ছেলের সঙ্গে শুভশ্রী

সম্প্রতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। যে কারণে ছেলে ইউভানকে কাছে টানতে পারছেন না তিনি।

 

৭ মাসের ছেলে দূরে থাকার যন্ত্রণার কথা ভক্তদের সঙ্গে শেয়ার করতে সামাজিক মাধ্যমে ইউভানের ছবি শেয়ার করে শুভশ্রী লেখেন, ‘তোমাকে ছেড়ে এতো দিন থাকতে হবে, কোনো দিন ভাবিনি। ’

ছবিটি প্রকাশের পর ভক্তদের সহানুভূতি পাওয়ার বদলে রোষানলের মুখে পড়েছেন ‘পরিণীতা’খ্যাত এই অভিনেত্রী। তার মা হওয়ার যোগ্যতা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে।

স্বামী রাজ চক্রবর্তী তৃণমূলের প্রার্থী হয়ে নির্বচন করছেন। সম্প্রতি ব্যারাকপুরে স্বামীর হয়ে প্রচারণায় অংশ নিতে গিয়েছিলেন শুভশ্রী। নেটিজেনদের কেউ কেউ দাবি করছেন, সেখান থেকেই সংক্রমিত হয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন> শুভশ্রীও করোনা আক্রান্ত, ৭ মাসের ইউভানকে রাখা হয়েছে আলাদা

বাসায় ছোট বাচ্চা রেখে করোনা পরিস্থিতিতে জনসমাগমে ভোট চাইতে বাড়ির বাইরে যাওয়ার সমালোচনা করছেন অনেকে। কুরুচিপূর্ণ মন্তব্য করতেও ছাড়ছেন তারা।

গত মঙ্গলবার (২০ এপ্রিল) অভিনেতা জিৎ জানালেন তিনি ভাইরাসে আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন। একইদিন আক্রান্ত হওয়ার খবর দেন শুভশ্রীও।

তিনি তৃণমূলের প্রার্থী হওয়ায় আপাতত ব্যারাকপুরে রয়েছেন নির্বাচনের জন্য রাজ চক্রবর্তী। তাই পরিবারের কাছে থাকতে পারছেন না তিনি। ইউভানের দেখাশোনা করছেন বাড়ির কেয়ারটেকার।

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
জেআইএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa