ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সুশান্তর মৃত্যুর পর কার্তিক আরিয়ানকে নিয়ে চিন্তিত ভক্তরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২১
সুশান্তর মৃত্যুর পর কার্তিক আরিয়ানকে নিয়ে চিন্তিত ভক্তরা কার্তিক আরিয়ান

করণ জোহর প্রযোজিত 'দোস্তানা ২' থেকে বাদ পড়েছেন কার্তিক আরিয়ান। অনেকদিন নিরব থাকার পর ইনস্টাগ্রামে কার্তিক একটি সাদাকালো ছবি শেয়ার করার পর ভক্তরা প্রিয় অভিনেতাকে নিয়ে রীতিমতো উদ্বেগ প্রকাশ করছেন।

ভক্তদের দাবি, ইচ্ছা করেই আলোচিত ‘দোস্তানা ২’ সিনেমা থেকে কার্তিককে বাদ দিয়েছেন করণ জোহর। এর পর থেকেই কার্তিককে নিয়ে চিন্তিত ভক্ত-অনুরাগীরা। অনেকদিন চুপ থাকার পর শুক্রবার ইনস্টাগ্রামে নিজের একটি সাদা কালো ছবি শেয়ার করেন কার্তিক। বড় চুল, মুখে মাস্ক পরা মনোক্রম ছবিতে ফ্যানদের উদ্দেশ্যে করোনা বিধি মেনে চলারই বার্তা দেন অভিনেতা।

পোস্টটির কমেন্ট সেকশনে ফ্যানদের উদ্বেগ চোখে পড়ার মতো। প্রিয় অভিনেতা ভালো আছেন তো? কিছুদিন দেখতে না পেয়ে এই উদ্বেগ প্রকাশ করেছেন অনেকেই। অনেকে আবার তার নতুন ফটো দেখে খুশি। ‘করণের ‘দোস্তানা ২’ থেকে বাদ পড়েছেন তো কী হয়েছে, আমরা আপনার পাশে সাধ্যমতো আছি’, এভাবেই ভালোবাসায় ভরিয়ে দেন নেটিজেনরা।

সুশান্তের মৃত্যুর পর বলিউডের কাস্টিং ও স্বজনপোষণ নিয়ে সরব হন অনেকে। করণ জোহারের বিরুদ্ধে ক্ষোভ ছড়িয়ে পড়ে আন্তর্জালে। সরব হন কঙ্গনা রনৌতও। কার্তিক আরিয়ানকে বাদ দেওয়ার পর তাকে মনোবল জোগাতে টুইট করেন কঙ্গনাও। করণের উপর তোপ দেগে কার্তিকের পাশে থাকার বার্তাও দেন তিনি।  

প্রসঙ্গত, ‘দোস্তানা ২’ থেকে কার্তিককে বাদ দেওয়ার কথা এক অফিসিয়াল বিবৃতিতে জানায় করণ জোহরের ধর্মা প্রোডাকশন। ভবিষ্যতে কার্তিকের সঙ্গে আর কোনরকম কাজ করবেন না বলে জানান তারা। অন্যদিকে শিগগিরই কিয়ারা আদবাণীর সঙ্গে ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমাতে দেখা যাবে কার্তিককে।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।