ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হাসপাতালে দীলিপ কুমার ও নাসিরুদ্দিন শাহ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, জুন ৩০, ২০২১
হাসপাতালে দীলিপ কুমার ও নাসিরুদ্দিন শাহ দীলিপ কুমার ও নাসিরুদ্দিন শাহ

দুই সপ্তাহ আগেই হাসপাতাল থেকে বাসায় ফিরেছিলেন বলিউডের কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার। কিন্তু আবারও তিনি অসুস্থ হয়ে পড়েছেন।

শ্বাসকষ্টের সমস্যা বেড়ে যাওয়ায় বুধবার (৩০ জুন) সকালে মুম্বাইয়ের পি ডি হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে।

একই দিনে আরেক বর্ষীয়ান অভিনেতা নাসিরুদ্দিন শাহ’রও হাসপাতালে ভর্তি হওয়ার খবর এসেছে। কয়েকদিন আগে নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছিলেন এই প্রবীণ অভিনেতা। এবার ফুসফুসে সংক্রমণের কারণে দুইদিন আগে তাকে একই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আপাতত আইসিইউতে রয়েছেন দীলিপ কুমার। চলতি মাসে এ নিয়ে দ্বিতীয়বার হাসপাতালে ভর্তি হলেন ৯৮ বছর বয়সী এই অভিনেতা। হাসপাতাল সূত্র জানায়, আইসিইউতে সার্বক্ষণিক তার শারীরিক অবস্থার দিকে নজর রাখছেন চিকিৎসকরা। আপাতত স্থিতিশীল রয়েছেন তিনি। বড় কোনো সমস্যা নেই।

এদিকে নাসিরুদ্দিন শাহ’র ম্যানেজার ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘গত ২ দিন ধরে হাসপাতালে ভর্তি রয়েছেন নাসিরুদ্দিন শাহ। কিছুদিন আগেই নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন তিনি। ফুসফুসে সংক্রমণ পাওয়ার পর, কোনো ঝুঁকি না নিয়ে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। আপাতত তার অবস্থা স্থিতিশীল এবং তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন। ’

হিন্দি সিনেমা ও মঞ্চের অন্যতম সফল অভিনেতা নাসিরউদ্দিন শাহ। ভারত সরকারের কাছে পদ্মশ্রী ও পদ্মভূষণ সম্মানে ভূষিত হয়েছেন তিনি। চলতি বছরের শুরুর দিকে তাকে ‘রামপ্রসাদ কি তেহরভি’ সিনেমায় দেখা গিয়েছিল।  

দুই অভিনেতার অসুস্থতায় বলিউড ইন্ডাস্ট্রিতে উদ্বেগ দেখা দিয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, জুন ৩০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।