ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

তারিক-মিঠুর নাটক ‘ওলট পালট প্রেম’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২১
তারিক-মিঠুর নাটক ‘ওলট পালট প্রেম’ তারিক আনাম খান ও নিরা মিঠু

বর্ষীয়ান অভিনেতা তারিক আনাম খান ও নন্দিত অভিনেত্রী মনিরা মিঠু আবারও একসঙ্গে অভিনয় করলেন একটি খণ্ড নাটকে। ‘ওলট পালট প্রেম’ নামের নাটকটি রচনা ও পরিচালনা করেছেন বাবু সিদ্দিকী।

 

সম্প্রতি ঢাকার বেশ কয়েকটি লোকেশনে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছেন।  

‘ওলট পালট প্রেম’র গল্প প্রসঙ্গে নির্মাতা জানান, শাওন ও তিথী একে অপরকে ভালোবাসেন। কিন্তু বাবা ও মায়ের ভয়ে তারা গোপনে মোবাইলে যোগাযোগ করেন। কিন্তু তা টের পেয়ে শাওনের বাবা ও তিথীর মা তাদের সম্পর্কের বিষয়টি বের করার চেষ্টা করেন। যে কারণে শাওন ও তিথীর প্রেমে ওলট পালট শুরু হয়ে যায়।  

নাটকটিতে শাওন হয়েছেন শাহিদুজ্জামান রাসেল এবং তিথী হিসেবে দেখা যাবে স্বর্ণলতাকে। আর শাওনের বাবার চরিত্রে অভিনয় তারিক আনাম খান ও তিথীর মায়ের চরিত্রে দেখা যাবে মনিরা মিঠুকে।

বর্ণমালা কমিউনিকেশন লিমিটেড প্রযোজিত ‘ওলট পালট প্রেম’ খুব শিগগিরই একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে বলে জানান পরিচালক।

এর আগে, সর্বশেষ গত ঈদে কাজল আরেফিন অমি পরিচালিত ‘আপন’ নাটকে জুটি বেঁধে অভিনয় করতে দেখা যায় তারিক আনাম খান ও মনিরা মিঠুকে। নাটকটি বেশ আলোচিত হয়।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।