ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ফাঁস হওয়ার পর এলো ‘স্পাইডার ম্যান’র অফিশিয়াল ট্রেলার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৭ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২১
ফাঁস হওয়ার পর এলো ‘স্পাইডার ম্যান’র অফিশিয়াল ট্রেলার

অবশেষে প্রকাশ পেয়েছে জনপ্রিয় সুপারহিরো সিরিজ ‘স্পাইডার ম্যান’-এর নতুন কিস্তির অফিশিয়াল ট্রেলার। কিন্তু এর একদিন আগেই অনলাইনে ট্রেলারটি ফাঁস হয়ে যাওয়ায় বিপাকে পড়েছিল প্রযোজনা সংস্থা।

করোনার করণে মুক্তি পেছানো হয়েছে ‘স্পাইডার ম্যান: নো ওয়ে হোম’-এর। বড়দিন উপলক্ষে আগামী ডিসেম্বরে সিনেমাটি বক্স অফিস মাতাবে। দশকরাও পর্দায় নতুন রূপে স্পাইডার ম্যানকে দেখার অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

অফিশিয়াল ট্রেলারটি ইনস্টাগ্রামে শেয়ার করে পর্দার ‘স্পাইডার ম্যান’ অভিনেতা টম হল্যান্ড লেখেন, আপনারা অনেকদিন অপেক্ষা করেছেন। আমি আগেই বলেছিলাম, আপনারা রেডি ছিলেন না।  

ফাঁস হওয়া ট্রেলারটি ছিল অনেকটা স্পষ্ট। কিন্তু রোমান্স আর সাসপেন্সে ভরপুর ঝকঝকে অফিশিয়াল ট্রেলার প্রকাশের পরপরই নেট দুনিয়ায় ঝড় তুলেছে। প্রায় সবগুলো সামাজিক মাধ্যমেই ট্রেলারটি দারুণভাবে উপভোগ করছেন দর্শকরা।  

সনি এবং মার্ভেল এন্টাটেইনমেন্টের স্পাইডার ম্যান সিরিজের সর্বশেষ সিনেমা ‘স্পাইডার ম্যান: ফার ফ্রম হোম’র সমাপ্তি যেখানে ঘটেছিল, সেখান থেকেই নতুন কিস্তির গল্প শুরু হচ্ছে। যাতে দেখা যাবে, আসল পরিচয় ফাঁস হয়ে যাওয়ায় স্পাইডার ম্যান পিটার পার্কারকে বেশ বিপাকে পড়তে হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।