ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হঠাৎ কেন বিয়ের সাজে কৃতি শ্যানন

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২১
হঠাৎ কেন বিয়ের সাজে কৃতি শ্যানন

বলিউডের চলতি সময়ের জনপ্রিয় অভিনেত্রী কৃতি শ্যানন। মঙ্গলবার (২৪ আগস্ট) হঠাৎ করে এ অভিনেত্রীর বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে।

যেখানে লাল লেহেঙ্গায় নববধূর সাজে দেখা গেছে তাকে। হঠাৎ তার এমন সাজ ভাবিয়েছে ভক্তদের।  

কিছুদিন আগে অভিনেত্রী ইয়ামী গৌতম হঠাৎ করেই বিয়ে করেছেন। সেই সূত্র ধরেই অনেকে দুইয়ে দুইয়ে চার মেলাতেও শুরু করে দেন কৃতির ছবি দেখে। পরে অবশ্য এ অভিনেত্রী নিজেই জানান, এটি একটি ব্রাইডাল ফটোশুটের ছবি, এরচেয়ে বেশি কিছু নয়।  

জানা যায়, ব্রাইডাল শুটে ডিজাইনার মনিশ মালহোত্রার ডিজাইন করা লাল লেহেঙ্গা পরেছিলেন কৃতি। তার মাথায় ছিল টিকলি, নাকে বড় নথ। দেখতে একেবারে বিয়ের কনে।  

নতুন ব্রাইডাল কালেকশনের কয়েকটি ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন কৃতি। অবশ্য এর আগে সোমবার (২৩ আগস্ট) রাতেই ডিজাইনার মনিশ মালহোত্রা ছবিগুলো তার ইনস্টাগ্রাম থেকে শেয়ার করেছিলেন।  
 
সম্প্রতি ‘মিমি’ নামের সিনেমায় দর্শকদের মুগ্ধ করেছেন অভিনেত্রী কৃতি শ্যানন। যেখানে একজন সারোগেসি মায়ের চরিত্রে দেখা গেছে তাকে। অভিনয়ের পাশাপাশি সিনেমাটিতে কৃতির লুকও নজর কেড়েছে দর্শকের।  

এদিকে কৃতির হাতে বেশ কিছু সিনেমা রয়েছে। এরমধ্যে রয়েছে টাইগার শ্রফের সঙ্গে ‘গণপত’, সুপারস্টার প্রভাসের সঙ্গে ‘আদিপুরুষ’, অক্ষয় কুমারের সঙ্গে ‘বচ্চন পান্ডে’ এবং বরুণ ধাওয়ানের সঙ্গে ‘ভেড়িয়া’ সিনেমায় জুটি বেঁধেছেন এ অভিনেত্রী।  
  
বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।