ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

আসছে ‘বেল বটম’র সিক্যুয়াল!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২১
আসছে ‘বেল বটম’র সিক্যুয়াল!

করোনার বিধি-নিষেধ উঠে যাওয়ার পর গত ১৯ আগস্ট মুক্তি পায় অক্ষয় কুমার অভিনীত সিনেমা ‘বেল বটম’। মুক্তির পর সিনেমাটি দর্শকদের মাঝে বেশ সাড়া ফেলছে।

এবার শোনা যাচ্ছে সিনেমাটির সিক্যুয়াল নির্মাণ হতে যাচ্ছে।  

জানা গেছে, ‘বেল বটম’ মুক্তির পর বক্স অফিস সাফল্যে সিক্যুয়েল নির্মাণের চিন্তা করেছেন সিনেমার নির্মাতা। বলিউডের বিনোদন ভিত্তিক একটি সংবাদমাধ্যমে এমনটাই জানিয়েছেন সিনেমাটির দুই লেখক অসীম অরোরা এবং পারভেজ শেখ।

এই দুই লেখক জানিয়েছেন, ‘বেল বটম’ সিনেমার ফ্র্যাঞ্চাইজি তৈরি হোক এবং প্রতি বছর সিরিজের একটি করে পার্ট মুক্তি পাক এমনটাই চান অক্ষয় কুমার নিজেও। আর এ লক্ষে তারাও নাকি নতুন গল্প লেখা কাজ শুরু করেছেন।  

স্পাই থ্রিলার ঘরনার ‘বেল বটম’ সিনেমা নির্মাণ করেছেন রঞ্জিত তেওয়ারি। এতে ‘খিলাড়ি’ অক্ষয়ের বিপরীতে অভিনয় করেছেন বাণী কাপুর।  

১৯৮০ সালের এক সত্য ঘটনা নিয়ে নির্মিত হয়েছেন সিনেমাটি। এতে আরও অভিনয় করেছেন লারা দত্ত, হুমা কুরেশি, বাণী কাপুর। মুক্তির পর সিনেমাটির সাফল্যে উচ্ছ্বাসিত প্রযোজকরা। শিগগিরই ওটিটিতেও সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছে তারা।  

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।