ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

মাদক মামলায় রাকুলকে জিজ্ঞাসাবাদ ইডির

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২১
মাদক মামলায় রাকুলকে জিজ্ঞাসাবাদ ইডির রাকুল প্রীত সিং

মাদক মামলায় ভারতের কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডাইরেক্টরেটের (ইডি) অফিসে হাজিরা দিলেন অভিনেত্রী রাকুল প্রীত সিং। শুক্রবার (৩ সেপ্টেম্বর) ইডির হায়দারাবাদ দপ্তরে হাজিরা দেন তিনি।

একই মামলায় গত ৩১ আগস্ট হাজিরা দিয়েছেন নির্মাতা পুরী জগন্নাথ।  

হাজিরা দিতে গেলে ইডির অফিসাররা রাকুলকে জিজ্ঞাসাবাদ করে। চার বছরের পুরনো মাদক মামলায় রাকুলকে জিজ্ঞাসাবাদ করা হয়।  

রাকুল ছাড়াও রানা ডাগ্গুবতী ও রবি তেজাসহ তেলেগু সিনেমার মোট ১২জন অভিনেতা, অভিনেত্রী, পরিচালককে একই মামলায় তলব করেছে ইডি।

এই মাদক মামলায় জিজ্ঞাসাবাদ করার জন্য গাড়ির চালকসহ রবি তেজাকে আগামী ৯ সেপ্টেম্বর হাজির হতে বলা হয়েছে। এছাড়া রানা ডাগ্গুবতীকে ৮ সেপ্টেম্বর হাজির হতে বলা হয়েছে।  

২০১৭ সালে তেলেঙ্গানাতে ৩০ লাখ মূল্যের মাদক আটক করা হয়। এরপরেই শুরু হয়েছিল তদন্ত। দায়ের করা হয়েছিল ১২টি মামলা। চার্জশিটও দাখিল করা হয়েছিল ১১টি মামলায়।  

তবে আপাতত প্রমাণ না থাকায় শুধু সাক্ষী হিসেবেই ডাকা হয়েছে এই তারকাদের। মামলায় নাকি মোট ৬২ জনকে সন্দেহভাজনের তালিকায় রাখা হয়েছে।

এবারই প্রথমবার নয়, গত বছরও অবৈধ মাদক নেওয়ার অভিযোগ উঠেছিল রাকুলের বিরুদ্ধে। ওই সময় দীপিকা পাডুকোন, সারা আলি খানদের সঙ্গে জিজ্ঞাসাবাদ করা হয় রাকুলকে। তবে দুটি ঘটনার সঙ্গে কোনও যোগসূত্র নেই।  

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২১
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।