ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

খোকনের সিনেমায় গাইলেন বাবু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২১
খোকনের সিনেমায় গাইলেন বাবু খোকন ও বাবু

অভিনেতা ইমেজের বাইরে গায়ক হিসেবেও দারুণ জনপ্রিয় ফজলুর রহমান বাবু। তার কণ্ঠে সিনেমার বেশকিছু গান শ্রোতাদের মন জয় করেছে।

 

এবার আরেকটি নতুন সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন এই নন্দিত অভিনেতা-গায়ক! সম্প্রতি বদিউল আলম খোকন পরিচালিত ‘মুর্শিদ’ নামের সিনেমার টাইটেল গানে কণ্ঠ দিয়েছেন ফজলুর রহমান বাবু। সিনেমাটি নির্মিত হচ্ছে ডিজিটাল প্ল্যাটফর্মের জন্য।

গানটির কথা লিখেছেন কবি আমিরুল হাছান। এর সুর-সংগীত করেছেন মুরাদ নূর। সম্প্রতি গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।
 
এ প্রসঙ্গে ফজলুর রহমান বাবু বলেন, আমি আগাগোড়া একজন অভিনয়ের মানুষ। গান করি কেবল শখে। এ গানটি বেশ উপভোগ করে গেয়েছি। এর কথা ও সুরের বেশ মেধার সমন্বয় ঘটিয়েছেন কবি আমিরুল হাছান ও মুরাদ নূর।

পরিচালক বদিউল আলম খোকন বলেন, বাবু ভাই শিল্পী ও মানুষ হিসেবে আমার পছন্দের। মুরাদ নূর ইতোমধ্যে তার মেধা দিয়ে আমাদের টিমে অন্তর্ভুক্ত হয়ে আছেন। আশা করছি গানটি সবার ভালো লাগবে।

তিনি আরও জানান, ‘মুর্শিদ’ গানটির স্টুডিও ভার্সন শিগগিরই একটি ডিজিটাল প্ল্যাটফর্মে শোনা যাবে।  

মুরাদ নূরের ভাষ্যে, বাবু ভাই খোকন ভাই দু’জনেই আমার শ্রদ্ধার প্রিয় মানুষ। তাদের কাছ থেকে প্রচুর শেখার সুযোগ পাই। নিজেকে সমৃদ্ধ করা যায়।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।