ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

সঞ্জয়, অক্ষয় ও অজয়দের পর শাহরুখের পালা! 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১
সঞ্জয়, অক্ষয় ও অজয়দের পর শাহরুখের পালা!  শাহরুখ খান

আর কতদিন অপেক্ষা করতে হবে? এই প্রশ্নটি শাহরুখের কাছে তার প্রত্যেক ভক্তের! কারণ আড়াই বছর ধরে কোনো নতুন সিনেমা মুক্তি পাচ্ছে না বলিউড ‘বাদশা’র। তাই প্রিয় অভিনেতাকে পর্দায় দেখতে মুখিয়ে আছেন অনুরাগীরা।

তবে সেই অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে, প্রেক্ষাগৃহে না হলেও ওটিটিতে শিগগিরই হাজির হতে যাচ্ছেন শাহরুখ খান। এমনই আভাস দিলেন অভিনেতা নিজেই।

করোনা মহামারিতে বিনোদনের অন্যতম মাধ্যম হিসেবে ব্যাপক জনপ্রিয় হয়ে ওঠেছে ওটিটি প্ল্যাটফর্মগুলো। এর মধ্যে জনপ্রিয় একটি হলো ডিজনি প্লাস হটস্টার। এই মাধ্যমে এখন পর্যন্ত সঞ্জয় দত্ত, অক্ষয় কুমার ও অজয় দেবগণের মতো তারকাদের সিনেমা মুক্তি পেয়েছে। এবার নাকি তাদের কাতারে যুক্ত হতে চলেছেন শাহরুখ!

শনিবার (১১ সেপ্টেম্বর) প্রকাশিত এক টিজারে এমনই আভাস দিলেন ‘ডন’খ্যাত অভিনেতা।

‘কিং খান’ নিজেই শেয়ার করেছেন ভিডিওটি। যাতে দেখা যাচ্ছে, মান্নাতের (শাহরুখের বাড়ি) সামনে ভিড় করে আছেন তার অসংখ্য ভক্তরা। সহ-অভিনেতাকে শাহরুখ জিজ্ঞেস করছেন, এত অনুরাগীদের কখনো কারো বাড়ির সামনে আসতে দেখেছেন? উত্তর একেবারেই না। কিন্তু পরে কী হবে সে সম্পর্কে জানা নেই। অবাক হয়েই শাহরুখ জানতে চান, কেন? এবারেই করুন সুরে তিনি বলে ওঠেন, অজয়-অক্ষয়-সাইফ- সঞ্জয় সবার সিনেমা মুক্তি পেয়েছে ডিজনি প্লাস হটস্টারে, শুধু তিনিই নেই। সবাই আছে শুনেই বেশ হতভম্ব শাহরুখ!

বিজ্ঞাপনের ক্যাপশনে নিজের সিনেমার একটি ডায়লগ জুড়ে দিয়েছেন অভিনেতা, ‘হুম! পিকচার আভি বাকি হ্যা মেরে দোস্ত!’ 

এতেই সবাই ধারণা করছেন, ওটিটিতেও অভিষেক হতে যাচ্ছে শাহরুখ খানের। আর ভিডিওটি ছিল তারই প্রচারণা।

কিন্তু কবে, কখন বা কোন সিনেমা দিয়ে ফিরছেন অভিনেতা? এর কোনো কিছুই উল্লেখ করেননি। পুরো বিষয়টিই তিনি ধোঁয়াশা রেখেছেন। তবে শিগগিরই প্রিয় অভিনেতা রহস্য উন্মোচন করবেন বলেই ভক্তদের প্রত্যাশা।

বাংলাদেশ সময়: ২২০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa