ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

ইভ্যালির সঙ্গে নেই জানিয়ে যা বললেন তাহসান-ফারিয়া

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
ইভ্যালির সঙ্গে নেই জানিয়ে যা বললেন তাহসান-ফারিয়া তাহসান খান-শবনম ফারিয়া

বিতর্কিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির শুভেচ্ছাদূত ছিলেন গায়ক-অভিনেতা তাহসান খান। অন্যদিকে অভিনেত্রী শবনম ফারিয়া ইভ্যালির প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে যোগ দিয়েছিলেন।

এবার এই দুই তারকাকে নিয়েও কথা উঠেছে। তবে তারা কেউই এখন ইভ্যালির সঙ্গে নেই।  

গেল ১০ মার্চ ‘ইভ্যালি’র ‘ফেইস অব ইভ্যালি’ (শুভেচ্ছাদূত) ঘোষণা করা হয় তাহসান খানকে। প্রতিষ্ঠানটির সঙ্গে আপাতত কোনো সম্পর্ক নেই বলে জানালেন তাহসান।  

তাহসান ‘ইভ্যালি’র শুভেচ্ছাদূত হওয়ার পরের মাসে প্রতিষ্ঠানটি বিতর্কিত কর্মকাণ্ডে গ্রাহকের তোপের মুখে পড়তে থাকে। সবদিক বিবেচনা করে মে মাসের মাঝামাঝি সময়ে ইভ্যালি সঙ্গে যাবতীয় চুক্তি বাতিল করেন তিনি। গত ১৫ মে সাবেক স্ত্রী মিথিলার সঙ্গে একটি লাইভ শোতে এসেছিলেন তাহসান। সেটিই ছিল ইভ্যালির সঙ্গে তাহসানের শেষ কাজ।

এ বিষয়ে তাহসান জানান, চুক্তি বাতিলের নন ডিসক্লোজার শর্ত অনুযায়ী তিনি এর বেশি কিছু জানাতে চান না। তিনি বলেন, ‘ইভ্যালির সঙ্গে তিনি নেই এটা নিশ্চিত। ’

অন্যদিকে, প্রতিষ্ঠানটির প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে যোগ দিয়েছিলেন অভিনেত্রী শবনম ফারিয়া। প্রতিষ্ঠানটি থেকে তিন মাসে এক টাকাও পাননি বলে অভিযোগ এ অভিনেত্রী। আর এ কারণেই প্রায় এক মাস আগে ইভ্যালি থেকে পদত্যাগ করেছেন বলে জানিয়েছেন তিনি।

এ বিষয়ে শবনম ফারিয়া বলেন, ‘ইভ্যালির সঙ্গে অফিসিয়ালি তিন মাস কাজ করলেও কোনো বেতন পাইনি। আমি যোগদানের পর থেকেই জানতে পারি ভেতরে বেতন নিয়ে সমস্যা চলছিল। তাই তিন মাস কাজের পর আগস্টের শেষ সপ্তাহেচাকরি ছেড়ে চলে আসি। ’

অর্থ আত্মসাতের অভিযোগে করা মামলায় ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল এবং তার স্ত্রী শামীমা নাসরিনকে বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে আটক করেছে র‍্যাব। এর আগে বুধবার রাতে তাদের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ এনে গুলশান থানায় প্রতারণার মামলা দায়ের করেন একজন গ্রাহক।

সর্বশেষ খবর অনুযায়ি, প্রতারণা ও অর্থ-আত্মসাতের জন্য গ্রাহকের দায়েরকৃত মামলায় ইভ্যালির সিইও মো. রাসেল এবং তার স্ত্রী ও প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকে তিন দিনের রিমান্ডে পাঠানো হয়েছে। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে ঢাকার সেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম এ আদেশ দেন।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa