ঢাকা, মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

সপ্তাহে ২ বার ভিডিও কল করতে পারবে আরিয়ান

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
সপ্তাহে ২ বার ভিডিও কল করতে পারবে আরিয়ান আরিয়ান খান

মাদক মামলায় গ্রেফতারের ১২ দিন পর মা-বাবার সঙ্গে ভিডিও কলে কথা বলেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। শুক্রবার (১৫ অক্টবর) মা গৌরী খান ও বাবা শাহরুখ খানের সঙ্গে দশ মিনিট কথা বলেছেন আরিয়ান।

 

জেল সূত্রে জানা গেছে, করোনা বিধির কারণে আপাতত পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করা বন্ধ রয়েছে কয়েদিদের। অনান্য কয়েদিদের মতো আরিয়ানকে সপ্তাহে দুইবার ভিডিও কলে কথা বলার সুযোগ দেওয়া হয়েছে।  

ভিডিও কলের অনুমতি পেয়েই শুক্রবার একজন জেল পুলিশের উপস্থিতিতে মা-বাবার সঙ্গে দশ মিনিট কথা বলেছেন আরিয়ান। এই সময়ে জেলে আরিয়ান কেমন আছেন, কী করছেন সে সম্পর্কে জিজ্ঞাসা করেছেন শাহরুখ-গৌরি।  

এদিকে আরিয়ানকে মুম্বাইয়ের আর্থার রোডের কারাগারের কোয়ারেন্টাইন সেল থেকে নিয়মিত কারাগারে স্থানান্তরিত করা হয়েছে। তবে নিরাপত্তার কারণে এবং জেলের অন্য কয়েদিরা যাতে তাকে নিয়ে পরিস্থিতি উত্তেজনাপূর্ণ না করতে পারে সেই কারণে অন্যান্য বন্দিদের থেকে তাকে আলাদা ব্যারাকে রাখা হয়েছে।

অন্যদিকে, জেলের ক্যান্টিনে আরিয়ানের খাওয়া খরচ বাবদ সাড়ে ৪ হাজার টাকার মানি অর্ডার এসেছে শাহরুখের বাড়ি থেকে। সাধারণ কয়েদিদের জন্য প্রতি মাসে এই টাকাই বরাদ্দ করা হয়। এই টাকা ব্যবহার করে জেল ক্যান্টিন থেকে স্ন্যাকস, জুস এবং অন্যান্য খাদ্য সামগ্রী কিনতে পারবেন আরিয়ান।  

আগামী ২০ অক্টোবর পর্যন্ত আরিয়ানের জামিনের আবেদনের রায় স্থগিত রেখেছে আদালত। মাদককাণ্ডে জেলেই শাহরুখ পুত্র আরিয়ানের বুধবার জামিনের আবেদনের শুনানি ছিল। কিন্তু বৃহস্পতিবার খারিজ হয়ে যায় সেই আবেদন। আবেদন খারিজ হওয়ার পর ২০ অক্টোবর পর্যন্ত জেলেই থাকতে হবে আরিয়ানকে।

বাংলাদেশ সময়: ১২০৩ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa