ঢাকা, মঙ্গলবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

সন্তান হবে ৩ বছর পর, এখনই নাম ঠিক!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
সন্তান হবে ৩ বছর পর, এখনই নাম ঠিক! রণবীর ও দীপিকা

বলিউডের অন্যতম সুখী তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। বেশ কয়েক বছর প্রেম করার পর তারা বিয়ের পিঁড়িতে বসেন।

চলতি বছরের নভেম্বরে সংসার জীবনের চার বছরে পা দেবেন রণবীর-দীপিকা। এখনো তাদের ঘরে আসেনি নতুন অতিথি। কিন্তু কোলজুড়ে কবে সন্তান আসবে, এ নিয়ে ভক্তদের প্রবল আগ্রহ। তারা কবে বাবা-মা হচ্ছেন, নানা সময় এমন প্রশ্নে মুখোমুখিও হতে হয় তাদের।

সম্প্রতি কুইজ শো ‘দ্য বিগ পিকচার্স’ দিয়ে টেলিভিশনের দুনিয়ায় অভিষেক হয়েছে রণবীর সিংয়ের। শনিবার (১৬ অক্টোবর) এই শো শুরু হয়েছে। আর সেখানেই তার ও দীপিকার সন্তান নেওয়ার বিষয়ে মুখ খোলেন অভিনেতা।  

একটি ভিডিওতে রণবীর নিজেই জানিয়েছেন, আরও ২-৩ বছরের মধ্যে সন্তান হবে এবং কেন তিনি কন্যাসন্তান চান তাও খোলসা করেছেন অভিনেতা।

রণবীরের কথায়, ভাইসাব আপনার বৌদি (দীপিকা পাড়ুকোন) এত আদুরে বাচ্চা ছিল, আমি তো রোজ ওর ছোটবেলার ছবি দেখি এবং বলি এমনই একটা সন্তান হোক আমার, তাহলে জীবন সেট হয়ে যায়।

এছাড়া বাচ্চার সম্ভাব্য নামের তালিকাও বানিয়ে ফেলেছেন বলে জানিয়েছেন রণবীর।

দীর্ঘ প্রেমের অবসান ঘটিয়ে ২০১৮ সালে বিয়ে করেছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ইতালির লেক কোমোর ভিল দ্য বালবিয়ানেলে ১৪ ও ১৫ নভেম্বর কনকানি ও সিন্ধি রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় তাদের।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa