ঢাকা, মঙ্গলবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

আরিয়ানের সঙ্গে সেলফি, কিরণের সঙ্গী গ্রেফতার

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
আরিয়ানের সঙ্গে সেলফি, কিরণের সঙ্গী গ্রেফতার আরিয়ানের সঙ্গে কিরণ পি গোসাভি

বলিউডর অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হাতে আটকের পর একটি ছবি ভাইরাল হয়। যেখানে হেফাজতে থাকাকালীন সময় আরিয়ানের সঙ্গে সেলফি তুলেন এক ব্যক্তি।

এবার সেই ব্যক্তির সঙ্গীকে গ্রেফতার করেছে পুনে পুলিশ।  

আরিয়ানের সঙ্গে তোলা সেলফি ভাইরাল হওয়ার পর খবর ছড়িয়ে পড়ে ওই ব্যক্তি এনসিবির কর্মকর্তা। যদিও এনসিবি জানায়, ওই ব্যক্তি এনসিবির অফিসার নন। এরপর সবার প্রশ্ন ছিল আরিয়ানের সঙ্গে সেলফি তোলা লোকটি কে?

পরে জানা যায়, ওই ব্যক্তির নাম কিরণ পি গোসাভি। এরপরেই তার নামে লুক আউট নোটিশ জারি করেছিল মহারাষ্ট্রের পুনে পুলিশ। পুলিশ জানায়, চাকরি দেওয়ার নামে প্রতারণায় অভিযুক্ত ওই ব্যক্তি। আরিয়ানের সঙ্গে প্রমোদতরীতে ছিলেন তিনি।  

কিন্তু লুক আউট নোটিশ জারির পরও ভারতে ছেড়েছেন কিরণ। তবে কিরণের সঙ্গী শেরবানো কুরেশিকে গ্রেফতার করেছে পুনে পুলিশ। তিনিও চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে অভিযুক্ত।

২০১৮ সালের একটি প্রতারণা মামলা হয় কিরণের নামে। এরপর থেকেই আড়ালে ছিলেন কিরণ। কিন্তু শাহরুখ পুত্রের সঙ্গে সেলফি নেওয়ার পর থেকেই পুলিশ তাকে খুঁজছিল। শেরবানোকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে কিরণের সন্ধান করবে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa