ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

করোনা আক্রান্ত অনির্বাণ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
করোনা আক্রান্ত অনির্বাণ অনির্বাণ ভট্টাচার্য

নিজের নতুন সিনেমার ‘গোলন্দাজ’-এর প্রিমিয়ারে অংশ নেওয়ার পর অসুস্থ হয়ে পড়েন কলকাতার অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। এরপর করোনা টেস্ট করালে তার রিপোর্ট পজিটিভ আসে।

আক্রান্ত হলেও অনির্বাণের শারীরিক অবস্থা স্থিতিশীল বলে তার পরিবার থেকে জানানো হয়েছে। বর্তমানে বাসায় আইসোলেশনে রয়েছেন তিনি। চিকিৎসকের পরামর্শ মেনে ওষুধ খাচ্ছেন এই টলিউড তারকা।

করোনার দ্বিতীয় ঢেউয়ের সময় ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে সামিল হয়েছিলেন অনির্বাণ। বাড়ির কাছের একটি ক্লাবে কোভিড রিলিফ সেন্টার গড়ে তোলেন তিনি। অক্সিজেন পার্লারে দান করেন একটি অক্সিজেন কনসেনট্রেটরও।  

সেসময় পরমব্রত চট্টোপাধ্যায়, অনুপম রায়, ঋদ্ধি সেন, ঋতব্রত মুখোপাধ্যায়রা মিলে একটি অক্সিজেন পার্লারের ব্যবস্থা করেছিলেন। করোনা আক্রান্ত হলে সাধারণত শরীরে অক্সিজেনের মাত্রা কমে যায়। হাসপাতালে বেড ফাঁকা না পেলে ওই অক্সিজেন পার্লারে গিয়ে অক্সিজেন নেওয়ার ব্যবস্থা ছিল। সেখানেই কনসেনট্রেটর দিয়েছিলেন অনির্বাণ।


দেব অভিনীত ‘গোলন্দাজ’ সিনেমায় ভার্গবের ভূমিকায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন অনির্বাণ। নভেম্বর মাসে ব্যোমকেশ সিরিজের নতুন এপিসোড দেখা যাবে তাকে। এছাড়াও বেশকিছু সিনেমাও রয়েছে তার হাতে।


বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa