ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

আরিয়ানকে গাঁজা দিতে চেয়েছিলেন অনন্যা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২১
আরিয়ানকে গাঁজা দিতে চেয়েছিলেন অনন্যা! আরিয়ান খান-অনন্যা পাণ্ডে

মাদক মামলায় অভিযুক্ত শাহরুখ খানের পুত্র আরিয়ানে খানের সঙ্গে বহুবার হোয়াটসঅ্যাপে কথা হয়েছিল অভিনেত্রী অনন্যা পাণ্ডের। তাদের কথোপকথনে উঠে এসেছে মাদক প্রসঙ্গও।

 

এনসিবি-র হাতে আসা একটি কথোপকথনে আরিয়ানকে গাঁজার জোগান দেওয়ার আশ্বাসও দিতে দেখা যায় অনন্যাকে। যদিও এনসিবি জানিয়েছে, অনন্যার বিরুদ্ধে গাঁজা সংগ্রহ বা সরবরাহের কোনো প্রমাণ এখনো মেলেনি।  

তবে অনন্যাও পাল্টা দাবি করেন, রসিকতা করতেই আরিয়ানকে ওই সব কথা বলেছিলেন তিনি।

এদিবে শুক্রবার (২২ অক্টোবর) অনন্যাকে জেরার জন্য ডেকে পাঠিয়েছিল ছিল এনসিবি। অনন্যা ঠিক সময়ে সেখানে হাজির হয়েছিলেন। পরে এনসিবি দফতরে গোয়েন্দাদের সঙ্গে অনন্যার কী কথাবার্তা হয়েছে, তা প্রকাশ করে একটি ভারতীয় সংবাদমাধ্যম।

জানা যায়, গাঁজার জোগান চেয়ে হোয়াটসঅ্যাপে অনন্যাকে অনুরোধ করেছিলেন আরিয়ান। জবাবে অনন্যা বলেন, ‘আমি ব্যবস্থা করব। ’ এনসিবি-র একটি সূত্রকে উদ্ধৃত করে এই কথোপকথন প্রকাশ করেছে সংবাদ সংস্থাটি। তারা জানিয়েছে, এই কথোপকথনটি ছাড়াও বহু বার মাদক নিয়ে কথা হয়েছে আরিয়ান এবং অনন্যার।

এই কথোপকথন দেখিয়ে এনসিবির গোয়েন্দারা প্রশ্ন করেন অনন্যাকে। অনন্যা সেই প্রশ্নের সরাসরি কোনো জবাব দেননি। বরং এনসিবি-র গোয়েন্দাদের তিনি বলেছেন, আরিয়ানের সঙ্গে ‘মজা করছিলাম’।

এর আগে অনন্যা-আরিয়ানের হোয়াটসঅ্যাপ কথোপকথন হাতে আসার পরই বৃহস্পতিবার এনসিবি অনন্যাকে জেরা করার জন্য তাদের দফতরে ডেকে পাঠিয়েছিল। টানা দু’ঘণ্টা জেরার পর শুক্রবারও আবারও অনন্যাকে এনসিবি-র দফতরে তলব করা হয়।  

তার আগে বৃহস্পতিবার মুম্বাইয়ে অনন্যার বাড়িতেও তল্লাশি চালায় এনসিবি। তবে অনন্যার বিরুদ্ধে মাদক সংগ্রহ বা সরবরাহের কোনও প্রামাণ্য নথি গোয়েন্দাদের হাতে আসেনি।  

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২১
এনএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।