ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

সাদা দাড়িতে চমকে দিলেন আমির খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
সাদা দাড়িতে চমকে দিলেন আমির খান আমির খান

কিছুদিন আগেই আমির খান সম্পন্ন করেছেন প্রতীক্ষিত সিনেমা ‘লাল সিং চাড্ডা’র শুটিং। বর্তমানে পরবর্তী কাজের প্রস্তুতিতে কাটছে তার সময়।

এর মধ্যেই গাল ভর্তি সাদা দাড়ি নিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন ‘মিস্টার পারফেক্টশনিস্ট’। আর হুট করে তার এমন আলাদা চেহারা দেখে চমকে উঠলেন অনেকে! 

মঙ্গলবার (২৬ অক্টোবর) গ্রাফিক্যাল সাদা টি-শার্ট আর কোরাল রঙের শর্টসে মুম্বাইয়ের রাস্তায় দেখা মিলেছে আমিরের। পাপারাজ্জিরা অনুরোধ করে অভিনেতাকে ক্যামেরাবন্দি করেন। মাস্ক খুলে ‘দঙ্গল’খ্যাত তারকাও পোজ দেন।

ছবি তোলার সময় সাদা দাড়িতে আমিরকে দেখে এক ফোটোগ্রাফার বলেন, ‘দারুণ লুক’, আরেকজন বলেন, ‘আরে বাহ’!

অস্কারজয়ী হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’র হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’ দীর্ঘদিন ধরেই রয়েছে আলোচনার তুঙ্গে। এখানে আমির খান সর্দারজির ভূমিকায় অভিনয় করছেন। আর তার বিপরীতে রয়েছেন কারিনা কাপুর। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন দক্ষিণ ভারতীয় অভিনেতা নাগা চৈতন্য।  

এই সিনেমার শুটিং চলাকালে কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন আমির খান। তবে ডিভোর্স হলেও তারা সবসময় দু’জন বন্ধু থাকবেন বলে যৌথ বিবৃতিতে জানিয়েছেন তারা।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa