ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

আবারো আরিয়ানের পাশে ঋত্বিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৯ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
আবারো আরিয়ানের পাশে ঋত্বিক আরিয়ান ও ঋত্বিক

মুম্বাই হাইকোর্টে চলছে আরিয়ান খানের জামিন আবেদনের শুনানি। উচ্চ আদলতে বৃহস্পতিবার (২৮ অক্টোবর) তৃতীয়দিনের মতো জামিনের শুনানি হচ্ছে।

এদিকে ২৬ দিন ধরে জেলে বন্দি রয়েছেন শাহরুখ খানের ছেলে। তার এতোদিন গ্রেফতার থাকাটা কিছুতেই মেনে নিতে পারছেন না বলিউড সুপারস্টার ঋত্বিক রোশন। আবারো আরিয়ানের পাশে দাঁড়িয়েছেন ‘কৃষ’খ্যাত অভিনেতা।

ইনস্টাগ্রাম স্টোরিতে মনের কথা ব্যক্ত করেছেন তিনি। তুলে ধরেছেন এক সাংবাদিকের ভিডিও ইন্টারভিউ। সেখানেই তিনি দেশের সর্বোচ্চ আদালতের (সুপ্রিম কোর্ট) আইনজীবী দুশন্ত দাভের সঙ্গে কথা বলছেন।

সেই ভিডিওতে আইনজীবী দাভে বলছেন, ‘জাস্টিস নীতিন সাম্ব্রে, যিনি আরিয়ানের বিচারক, পূর্বে ড্রাগে জড়িত থাকা অনেককেই জামিনে মুক্ত করেছেন। ’ 

এই ভিডিও শেয়ার করে মনের কথা লিখেছেন ঋত্বিক। কারও নাম না করেই তিনি বলেছেন, ‘এটাই যদি আসল চিত্র হয়, তাহলে যা ঘটছে অত্যন্ত দুঃখজনক ঘটনা। ’

এর আগে মাদককাণ্ডে আরিয়ান গ্রেফতার হওয়ার পর তার জন্য একটি খোলা চিঠি লিখেছিলেন ঋত্বিক। বক্সঅফিসে নিজেদের মধ্যে যতই লড়াই থাক না কেন, বিপদের সময়ে শাহরুখ-গৌরীর পাশে এসে দাঁড়িয়েছেন এই তারকা।

গত ২ অক্টোবর একটি ক্রুজ থেকে আরিয়ান খানকে আটক করেন এনসিবি। এরপর দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর তাকে ৩ অক্টোবর গ্রেফতার দেখানো হয়। এই স্টারকিডের মাদক মামলাটি এখন মুম্বাই হাইকোর্টে রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa