ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

ডিভোর্সের পর নাগার স্মৃতিও মুছে ফেললেন সামান্থা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
ডিভোর্সের পর নাগার স্মৃতিও মুছে ফেললেন সামান্থা নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু

তেলেগু চলচ্চিত্রের জনপ্রিয় তারকা সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য। অভিনয় করতে গিয়ে প্রেম এরপর বিয়ে।

সবমিলিয়ে একসঙ্গে এক দশকের পথচলা। কিন্তু হঠাৎ সম্পর্কের ছন্দপতন। সম্পর্ক চুকিয়ে দিয়েছেন ডিভোর্সের মাধ্যমে। এবার নাগা স্মৃতিও মুছে দিলেন সামান্থা।  

সামান্থা প্রায়ই চৈতন্যের সঙ্গে তোলা নানা মিষ্টি মুহূর্তের ছবি শেয়ার করতেন সামাজিক মাধ্যমে। এবার ইনস্টাগ্রাম থেকে নাগা চৈতন্যের সব ছবি মুছে ফেললেন সামান্থা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সাবেক স্বামী চৈতন্যের সঙ্গে তোলা ৮৫টির বেশি ছবি মুছে দিয়েছেন সামান্থা। তার প্রোফাইলে এখন ‘চৈতন্য-মুক্ত’।

২০১০ সালে ‘ইয়ে মায়া চেসাভে’ চলচ্চিত্রে অভিনয়ের সময় প্রেমে পড়েন সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য। ২০১৭ সালে বিয়ে তারা করেন। গেল সেপ্টেম্বরে ডিভোর্স হয়ে যায় এই তারকা দম্পতির। গত ২ অক্টোবর এক টুইটার পোস্টের মাধ্যমে খবরটি প্রকাশ করেন সামান্থা।  

ডিভোর্সের পর ভরণপোষনের জন্য সামান্থাকে ২০০ কোটি টাকা দিতে চেয়েছিলেন নাগা এবং তার পরিবার। কিন্তু সামান্থা কোনও টাকা নিতে রাজি হননি। সূত্রের আরও দাবি, এই বিয়ে ভাঙা সামান্থার কাছে হৃদয় বিদারক। এই সম্পর্ক থেকে শুধুমাত্র ভালবাসা এবং সাহচর্য চেয়েছিলেন তিনি। এর চেয়ে বেশি কিছু প্রয়োজন ছিল না তার।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa