ঢাকা, সোমবার, ২৩ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

বিনোদন

নিউ ইয়র্ক ছাড়ছেন শাহরুখকন্যা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
নিউ ইয়র্ক ছাড়ছেন শাহরুখকন্যা! সুহানা খান

বলিউডের সুপারস্টার শাহরুখ খানের কন্যা সুহানা খান বরাবরই আলোচনায় থাকেন। কিন্তু সম্প্রতি সময়ে মাদককাণ্ডে জড়িয়ে চর্চায় ছিলেন কিং খানের পুত্র আরিয়ান খান।

এবার নতুন করে খবরে এলেন সুহানা।  

সামাজিক মাধ্যম থেকেই সুহানার জীবনের নানা কথা জানা যায়। তিনি নিজেই তার নানা বিষয় তুলে ধরেন সেখানে। সুহানা বর্তমানে পড়াশোনার জন্য যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক শহরে বসবাস করেন। এবার তার পোস্ট থেকে স্পষ্ট, প্রিয় শহর নিউ ইয়র্ক ছাড়ছেন তিনি।

একটি সাদা-কালো ছবি পোস্ট করে সুহানা। যেখানে দেখা যায়, আন্ডার-কনস্ট্রাকশন বাড়ির নীচ দিয়ে যাচ্ছে একটি ট্রাক। সেই ট্রাকের গায়ে লেখা, চিন্তা করবেন না। নিউ ইয়র্ক ছাড়ালেও আমি ‘নিউ ইয়র্কার’ই থাকব চিরকাল।  

এতে সুহানার এক বন্ধু মন্তব্য করেছেন, ‘দারুণ কিছু করবে তুমি জীবনে। ’ অন্য এক বন্ধু লিখেছেন, ‘আমি এটা মানতে পারছি না, যে তুমি চলে যাচ্ছ। ’ আরেক বন্ধুর বক্তব্য, ‘শুভেচ্ছা তোমাকে। ’ বিদায় বেলায় মানুষ একে-অপরকে এরকম কথাই বলে থাকেন! এ থেকে আরও স্পষ্ট যে শিগগিরই নিউ ইয়র্ক ছাড়বেন সুহানা।  

বাবা চিত্রজগতের মানুষ তাই সব সময় অভিনেত্রী হতে চেয়েছিলেন সুহানা। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘অনেকবারই মনে হয়েছে আমি অভিনেত্রী হব। আমি যখন ছোট ছিলাম, নানা ভাবভঙ্গি করে দেখাতাম। স্কুলে একবার নাটকে অভিনয় করেছিলাম। সে বার আমার অভিনয় দেখে মা-বাবাই বুঝেছিলেন আমি অভিনয় নিয়ে কতটা সিরিয়াস। ’

সামনে বলিউডে নাম লেখাতে যাচ্ছেন সুহানা। জ়োয়া আখতারের পরিচালনায় কমিক্স নির্ভর সিনেমা ‘আর্চি’ দিয়ে বলিউডে অভিষেক হওয়ার কথা রয়েছে তার।  

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa