ঢাকা, সোমবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২, ১৬ মহররম ১৪৪৪

বিনোদন

‘প্রযোজক আমার কাপড় খুলে নিয়েছিল’

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
‘প্রযোজক আমার কাপড় খুলে নিয়েছিল’ উরফি জাভেদ

এ সময়ের ভারতীয় অভিনেত্রী উরফি জাভেদ। অভিনয় জীবনের ভয়াবহ অভিজ্ঞতা শেয়ার করলেন তিনি।

এ অভিনেত্রীর অভিযোগ- তাকে নাকি সমকামী দৃশ্যে অভিনয়ের জন্য বাধ্য করা হয়েছিল। শুধু তাই নয়, প্রযোজক নিজে নাকি তার পরনের কাপড় খুলে নিয়েছিল।  

সম্প্রতি এক সাক্ষাৎকারে উরফি বলেন, ‘ওরা আমাকে বাধ্য করেছিল সমকামী দৃশ্যে অভিনয় করতে। অথচ চিত্রনাট্য তেমন কোনও দৃশ্য ছিল না।  আমি বিছানায় শুয়ে কাঁদছিলাম, বলছিলাম আমার দ্বারা এটা হবে না। আমাকে ছেড়ে দাও, প্রযোজক আমায় হুমকি দিচ্ছিল তুমি চুক্তিপত্রে সই করেছো, তোমাকে জেলে পাঠাব। ’

উরফি আরও যোগ কলেন, ‘প্রযোজক আমার কাপড় খুলে নিয়েছিল, আর আমি কাঁদতে কাঁদতে বারণ করেছিলাম, এমনটা করো না। সে এসে রীতিমতো আমার জামাকাপড় খুলে দেয়। আমি শুধু অন্তর্বাসে ছিলাম, অন্য মেয়েটিকে তো নিজের অন্তর্বাসও খুলে ফেলতে হয়েছিল। ’

২০১৬ সালে শোবিজ দুনিয়ায় পা রেখেছেন উরফি জাভেদ। তবে পরিচয় পেতে সময় লেগে যায় প্রায় পাঁচ বছর। চলতি বছর বিগ বস ওটিটি-র ঘরে দেখা যায় উরফিকে। এই শোয়ে খুব অল্প সময়ের জন্য দেখা মিললেও দর্শকদের নজরে চলে আসেন তিনি।  

উরফির ফ্যাশনের বিষয়টি সর্বদাই রয়েছে খবরের শিরোনামে। বরাবরই অদ্ভুদ পোশাক পরে চমকে দেন তিনি। তবে এই জায়গায় পৌঁছাতে কম কষ্ট করতে হয়নি তাকে। এবার সেরকমই একটি ভয়ঙ্কর পরিস্থিতির কথা সামনে আনলেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa